সহজ টার্গেট অষ্ট্রেলিয়ার সামনে

|

বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে ২৩৯ রানেই গুটিয়ে গেল শ্রীলংকা ক্রিকেট দল। প্রথম প্রস্তুতি ম্যাচের মতো দ্বিতীয় খেলায়ও ব্যাটিং বিপর্যয়ে লংঙ্কানরা। এর আগের ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৩৩৯ রানের টার্গেট তাড়া করতে নেমে ২৫১ রানে অলআউট হয় শ্রীলংকা।

সোমবার (২৭ মে) ইংল্যান্ডের সাউদাম্পটনের দ্য রোজ বোলে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় শ্রীলংকা।

আগে ব্যাটিংয়ে নেমে দুই উইকেটে ১১০ রান করা শ্রীলংকা এরপর সময়ের ব্যবধানে উইকেট হারায়। নিয়মিত বিরতিতে উইকেট হারানোর ম্যাচে প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করেন ওপেনার লাহিরু থিরিমান্নে ও সাত নম্বর পজিশনে ব্যাটিংয়ে নামা ধনঞ্জয়া ডি সিলভা। ৬৯ বলে সাত চারের সাহায্যে ৫৬ রান করেন থিরিমান্নে।

ইনিংস শেষ হওয়ার ৮ বল আগে আউট হন সিলভা। তার আগে ৪১ বলে চারটি চারের সাহায্যে ৪৩ রান করেন ডি সিলভা। এছাড়া ২৪ রান করেন কুশল মেন্ডিস, ২৭ রান করেন থিসেরা পেরেরা। ২১ রান করেন জীবন মেন্ডিস।

অস্ট্রেলিয়ার হয়ে অধিনায়ক অ্যারন ফিঞ্চ, উইকেটকিপার অ্যালেক্স কেরি এবং ওপেনার উসমান খাজা ছাড়া বাকি আটজন বোলিং করে সফল হন।

অ্যাডাম জাম্পা নেন দুই উইকেট। এছাড়া মিসেল স্টার্ক, পেট কামিন্স, রিচার্ডসন, ম্যাক্সওয়েল, মার্কু স্টইনিস, নাথান লায়ন ও স্টিভ স্মিথ একটি করে উইকেট শিকার করেন।

যমুনা অনলাইন/ইউএমএম









Leave a reply