বিশ্বকাপে বাংলাদেশের উদ্বোধনী ম্যাচের টিকিট শেষ

|

আর মাত্র দু’দিন পরেই বেজে উঠবে বিশ্বকাপের দামামা। আগামী ৩০মে থেকে শুরু হবে শিরোপার লড়াই। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা। আর ২ জুন প্রোটিয়াদের বিপক্ষে ম্যাচ দিয়ে অভিযানে নামবে বাংলাদেশ। ইতিমধ্যেই শেষ হয়ে গেছে এ ম্যাচের টিকিট।

ওই দিন বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় লন্ডনের কেনিংটন ওভালে গড়াবে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা ম্যাচ। সেই লড়াই নিয়ে ইংল্যান্ডের রাজধানীতে বসবাসকারী বাংলাদেশির মধ্যে তুমুল রোমাঞ্চ বিরাজ করছে। সবাই মাঠে গিয়ে খেলা উপভোগ করবেন আর নিজের দেশকে সমর্থন দেবেন, এটাই প্রত্যাশা। যে কারণে ম্যাচটির টিকিট প্রায় শেষ হয়ে গেছে।

ওভালের দর্শক ধারণক্ষমতা ২৪ হাজার ৫০০ জন। সোমবার সকাল পর্যন্ত টিকিট রয়েছে মাত্র ১১৬টি। ম্যাচের এখনও বাকি আছে ৬ দিন। সাম্প্রতিক সময়ে মাশরাফি-সাকিবদের দুর্দান্ত পারফরম্যান্স প্রবাসীদের ভীষণ আশাবাদী করে তুলেছে। মূলত তাদের চাহিদার কারণেই ওই ম্যাচের টিকিট সংকট দেখা দিয়েছে।

শুধু বাংলাদেশি নয়, সম্প্রতি পারফরম্যান্সের কারণে বাংলাদেশের প্রতি ইংলিশ দর্শকদেরও দারুণ আগ্রহ তৈরি হয়েছে। টিকিট কেটেছেন প্রোটিয়া সমর্থকরাও। এখন শুধু মাঠে দারুণ কিছু করে দেখানোর পালা টাইগারদের।

যমুনা অনলাইন/ইউএমএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply