গ্যালারি থেকে আসা দুয়ো গায়ে মাখলেন না স্মিথ, পাল্টা জবাব সেঞ্চুরিতে

|

গ্যালারিতে হট্টগোলের জন্য ইংল্যান্ডের বার্মি আর্মির খ্যাতি বিশ্বজুড়ে। স্লেজিংয়ে তাদের সাথে পেরে ওঠার মতো সামর্থ্য কারো নেই। শনিবার (২৫ মে) সাউদাম্পটনে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে গ্যালারি থেকে বারবার ছুটে আসছিল একের পর এক দুয়োধ্বনি। প্রতারক, ঠগ, মাঠ থেকে বেড়িয়ে যাও এমন সব শব্দই আসছিলো গ্যালারি থেকে।

তাদের এসব দুয়োধ্বনী চলছিল মাঠে থাকা স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নারকে উদ্দেশ্য করে। কিন্তু এসব কোনো কিছুই তাদের মনোযোগ সরাতে পারেনি ম্যাচ থেকে। বিশ্বকাপ খেলতে আসার আগেই এমন পরিস্থিতির মুখোমুখি হওয়ার ব্যাপারে আভাস পেয়েছিলেন তাঁরা।

দুয়োকে বুড়ো আঙ্গুল দেখিয়ে মাঠের খেলায় ঠিকই বাজিমাত করেছেন এ দুই তারকা ক্রিকেটার। স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে রান পেয়েছেন দুজনই। সেঞ্চুরি হাঁকিয়েছেন স্মিথ, ওয়ার্নারের ব্যাট থেকে এসেছে ৪৩ রানের ইনিংস।

১০২ বল খেলে ১১৬ রান করেন স্টিভেন স্মিথ, যেখানে ছিলো তিনটি ছক্কা ও ৮টি চারের মার। সেঞ্চুরি করে ফেরার মুখে স্মিথ অবশ্য দর্শকদের করতালি পেয়েছেন।

ইনিংস শেষে অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান বলেছেন, ‘সবারই মতপ্রকাশের স্বাধীনতা আছে।আমি ব্যাপারটা নিয়ে ভাবছি না। দর্শকরা কী করবে, সেটা আমি নিয়ন্ত্রণ করতে পারি না।’

ইংল্যান্ডের বিপক্ষে এই প্রস্তুতি ম্যাচে অস্ট্রেলিয়া জয় পায় ১২ রানে। টস হেরে প্রথম ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়া করে ২৯৭। যা করতে পারেনি স্বাগতিকরা। ২৮৫ রানে অল আউট হয়ে ফেরে সবাই।









Leave a reply