দুর্বৃত্তের গুলিতে পুলিশের ‘সোর্স’ নিহত

|

???????????????????????

গাইবান্ধার সাদুল্যাপুরে দুর্বৃত্তের গুলিতে বুদা শেখ ওরফে বুদা চোর (৪৮) নামে পুলিশের এক সোর্স নিহত হয়েছেন। শনিবার দিবাগত গভীর রাতে সাদুল্যাপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের ইসবপুর (চেয়ারম্যান মোড়) এলাকার কাপড়ের দোকানে এ ঘটনা ঘটে।

বুদা শেখ ফরিদপুর ইউনিয়নের ইসবপুর গ্রামের মৃত্যু কফিল উদ্দিনের ছেলে। বিভিন্ন সময়ে চুরিতে জড়িত থাকায় বুদা চোর নামে পরিচিতি পায় এলাকায়। এছাড়া দীর্ঘদিন ধরে তিনি পুলিশের সোর্স হিসেবেও পরিচিত ছিলেন। তার বিরুদ্ধে সাদুল্যাপুর থানায় তিনটি মামলা রয়েছে। চেয়ারম্যান মোড়ে কাপড়ের একটি দোকান রয়েছে বুুুুদার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুদা শেখ রাতে বাজার থেকে দোকান বন্ধ করে বাড়িতে যায়। রাত সাড়ে ১২টার পর বাড়ি থেকে দুর্বৃত্তদের দুইজন বাড়ি থেকে তাকে ডেকে দোকানে নিয়ে আসেন। এরপর দোকানে তাকে গুলি করে দুর্বৃত্তরা। গুলির ঘটনার সময় বাজারের কয়েকটি দোকানে তালা লাগায় তারা। পরে দ্রুত তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরশেদুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে। এরপর তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে কি কারণে তাকে দুর্বৃত্তরা গুলি করে হত্যা করেছে তা খতিয়ে দেখার কথা জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply