বন্ধুকে সঙ্গে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ শিক্ষকের, অভিযুক্ত গ্রেফতার

|

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত বাপ্পা সেন উপজেলার সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক।

পুলিশ ও মামলার বিবরণ সূত্র জানা যায়, উপজেলার কলকলিয়া ইউনিয়নের বাসিন্দা স্থানীয় বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী (১৩) সঙ্গে পার্শ্ববর্তী সৈয়দপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক বাপ্পা সেনের সঙ্গে ‘প্রেমের সম্পর্ক’ ছিল। গত ৪ মার্চ মেয়েটিকে বেড়ানোর কথা বলে বাপ্পা সেন স্কুল থেকে জেলার ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ এলাকার বাসিন্দা আব্দুস সামাদের বাড়িতে নিয়ে যায়।

সেখানে বাপ্পা ও তার বন্ধু সামাদ মিলে তাকে গণধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটি দুই মাসের অন্তঃস্বত্বা হয়ে পড়ে। পরে মেয়েটি তার পরিবারকে ধর্ষণের বিষয়টি জানায়।

আজ শুক্রবার মেয়ের বাবা বাদি হয়ে জগন্নাথপুর থানায় নারী ও শিশু নিয়াতন দমন আইনে মামলা দায়ের করেন। বাবা জানান, আমার অপ্রাপ্তবয়স্ক মেয়ের সর্বনাশ করেছে বাপ্পা। আমরা তার বিচার চাই।

জগন্নাথপুর থানার ওসি ইখতেয়ার উদ্দিন চৌধুরী বলেন, ঘটনায় মামলা দায়ের হয়েছে। শুক্রবার আসামি বাপ্পা সেনকে তার এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। শনিবার আসামিকে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হবে এবং একই সঙ্গে মেয়টিকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply