নাটোরে ৪ তেল চোরাকারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব

|

স্টাফ রিপোর্টার,নাটোর

নাটোরের লালপুর থেকে ২১০০ লিটার ট্রেনের চোরাই জ্বালানী তেলসহ চার চোরাকারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। আজ সোমবার ভোরে তেল বিক্রির ৬৫হাজার ৮শ’ টাকা এবং চোরাই কাজে ব্যবহৃত দুটি নছিমনসহ উপজেলার আব্দুলপুর রেল স্টেশন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার গোসাইপুর পশ্চিমপাড়া গ্রামের জমশেদ আলীর ছেলে হাফিজুল ইসলাম রাজিব, শাহাদত হোসেনের ছেলে আক্কাস আলী, মৃত পলান আলীর ছেলে মোঃ মাখন ও পোকন্দা গ্রামের মৃত আকবর আলী প্রামাণিকের ছেলে মোঃ লালন।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি রাজিবুল আহসান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তারা জানতে পারেন, কয়েকজন লোক ট্রেনের জ্বালানি তেল চুরি করে বিক্রি করার উদ্দেশ্যে উপজেলার আব্দুলপুর রেলওয়ে ষ্টেশন এলাকায় আবস্থান করছে। পরে র‌্যাব-৫ এর একটি দল ওই এলাকায় অভিযান চালিয়ে স্টেশনের পাশে সংরক্ষিত অবস্থায় ১০ ড্রাম ও ৪  ২হাজার ১শ’ লিটার চোরাই তেল (ডিজেল) উদ্ধার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা চোরাই তেল বিক্রির উদ্দেশ্যে সেখানে অবস্থান করছিল বলে উপস্থিত লোকজনের সামনে স্বীকার করে। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে লালপুর থানায় সোপর্দ করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply