যৌতুক চাওয়ায় বিয়ের আসরেই বরকে পেটালো কনে

|

কলেজ থেকে স্নাতক ডিগ্রি পাস করার মাত্র দুই বছরের মাথায় পরিবার ভালো পাত্র দেখে মেয়েটির বিয়ে ঠিক করে। কিন্তু বিয়ের আসরে হবু স্বামী যৌতুক চাওয়ায় সেই মেয়েটি গলার মালা খুলে প্রকাশ্যে বরকে বেধড়ক পিটিয়েছেন। এ ঘটনা ঘটেছে ভারতের আসাম রাজ্যের রাজধানী গোহাটিতে।

এ ব্যাপারে স্থানীয়রা জানান, ছোটবেলা থেকেই রুমেলা খুব সহজ মন আর আত্মসম্মানী স্বভাবের। বন্ধু মহলেও যথেষ্ট খ্যাতি রুমেলার এই বিশেষ গুণটির জন্যই।

রুমেলার বিয়ে ঠিক হয় সন্তোষ নামের ২৮ বছর বয়সী এর যুবকের সঙ্গে। যিনি একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং ফার্মে কাজ করেন। ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন বলছে, বিয়ের দিন সকালেই মেয়ের বাবার কাছ থেকে ৭ লাখ টাকা যৌতুক চায় ছেলের পরিবার। ছেলের বাবা যৌতুকের টাকা নগদ বুঝিয়ে দেয়ার জন্য চাপ দেন। বিষয়টি নিয়ে প্রথমে নিচু স্বরে কথা হলেও পরে ক্রমশ খারাপ ব্যবহার করতে থাকেন বরের পরিবারের মানুষরা। টাকা শোধ করা না হলে তারা বিয়ের আসর থেকে বরকে উঠিয়ে বাড়ি ফিরে যাওয়ার হুমকি দেন।

এদিকে বাবার এমন অসহায়ত্ব সহ্য করতে পারে না রুমেলা ছুটে এসে ছেলের বাবার গালে চড় মারেন এবং গলার মালা খুলে বরকে ক্রমশ পেটাতে থাকেন। পরে রুমেলা বিয়ে করবেন না জানিয়ে বরপক্ষকে গলা ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের দেন।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply