ফ্লাইং কিকে ভূপাতিত টার্মিনেটর তারকা আর্নল্ড শোয়ার্জনেগার

|

টার্মিনেটর তারকা ও হলিউড অভিনেতা আর্নল্ড শোয়ার্জনেগার একসময় বডিবিল্ডার হিসেবে বিশ্বখ্যাত ছিলেন। সম্প্রতি দক্ষিণ আফ্রিকায় গিয়ে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন হলিউড তারকা ও ক্যালিফোর্নিয়ার সাবেক এই গভর্নর। এক ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে সেই অনুষ্ঠানেই হামলার শিকার হয়েছেন তিনি। খবর বিবিসি

আর্নল্ড শোয়ার্জনেগারকে পেছন থেকে আচমকা ফ্লাইং কিকে মাটিতে ফেলে দিয়েছে এক হামলাকারী। তবে এতে বড় ধরনের কোনও আঘাত পাননি তিনি। অবশ্য সাথে সাথেই নিরাপত্তারক্ষীরা তাকে ঘটনাস্থল থেকে সরিয়ে নেয় এবং হামলাকারীকেও তখনি জাপটে ধরে আটকে ফেলে নিরাপত্তা কর্মীরা।

৭১ বছর বয়সী বিশ্বখ্যাত এই হলিউড ব্যক্তিত্ব আর্নল্ড শোয়ার্জনেগার ক্লাসিক আফ্রিকা অনুষ্ঠানে তার ভক্তদের মধ্যেই ছিলেন এবং মোবাইল ফোনে দাঁড়িয়ে দাঁড়িয়ে ভিডিও করছিলেন। এ সময় পেছন দিক থেকে ক্যালিফোর্নিয়ার সাবেক এই গভর্নরকে ফ্লাইং কিক দিলে সেখানেই পড়ে যান তিনি।

কিন্তু তাকে কে এই ফ্লাইং কিক মেরেছে এবং কেন মেরেছে, তার সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

এ ব্যাপারে শোয়ার্জনেগার টুইটারে তাকে নিয়ে উদ্বিগ্ন হওয়ার জন্য তার ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন এবং বলেছেন ‘উদ্বিগ্ন হওয়ার কিছু নেই’। যদিও তাকে লাথি মারার ওই ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে।

হামলাকারীদের পরে পুলিশে হস্তান্তর করা হয় বলে ওই অনুষ্ঠানের আয়োজকরা জানিয়েছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply