দুই মোটরসাইকেলের মুখােমুখি সংঘর্ষ, আহত ৬

|

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীর কলাপাড়ায় দুই দুই মোটরসাইকেলের মুখােমুখি সংঘর্ষে গুরুতর আহত হয়েছে ছয় পর্যটক। শনিবার বেলা ১১টায় কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের মােহাম্মদপুর এলাকার এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে। অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ছয় জনকেই বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

আহতদের সূত্রে জানা যায়, কুয়াকাটা থেকে মোটরসাইকেল যােগে তিন পর্যটক বাড়ি ফেরার উদ্দেশ্যে রওয়ানা হয়। আর বরিশাল থেকে মোটরসাইকেল যােগে অন্য তিন পর্যটক কুয়াকাটায় আসছিল। পথিমধ্যে কলাপাড়া-কুয়াকাটা মহসড়কের মােহাম্মদপুর এলাকায় পৌঁছলে দুই মোটরসাইকেলের মুখােমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় বরগুনার বামনা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাব্বি (২২), গিয়াস (৩৮), পিরােজপুর মটরবাড়িয়ার রাকিব(২৬), বরিশাল সদরের ভাটিখানা এলাকার মিলন (১৯), কাউনিয়ার ছসনি (১৮) ও মুলাদি থানার প্যাদার হাট এলাকার রাকিব (২০)।

কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডা. কামরুজ্জামান জানান, আহতদের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে বরিশালে প্রেরণ করা হয়েছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, পুলিশ দুর্ঘটনা স্থল পরিদর্শন করেছে। মোটরসাইকেল দুটি জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে।









Leave a reply