ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ ম্যাচে বৃষ্টির হানা

|

আয়ারল্যান্ডের ডাবলিনে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ওয়েস্ট উন্ডিজের বিপক্ষে মুখোমুখি হয়েছে বাংলাদেশ। কিন্তু বৃষ্টির কারণে খেলা সাময়িকভাবে বন্ধ রয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ বিনা উইকেটে ১৩০ রান। এর আগে, ম্যাচের শুরুতে টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

এদিকে, ইনজুরির কারণে এই ম্যাচে দলে রাখা হয়নি অলরাউন্ডার সাকিব আল হাসানকে। এছাড়া একাদশে ফিরেছেন সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মেহেদী মিরাজ আর মোস্তাফিজুর রহমান।

এখন পর্যন্ত কোন তিন জাতি সিরিজ বা টুর্নামেন্টের শিরোপা জেতা হয়নি বাংলাদেশের। তিনবার এশিয়া কাপসহ, ছ’বার ফাইনালে উঠেও ট্রফি ছুঁয়ে দেখা হয়নি মাশরাফীদের।

তবে টুর্নামেন্টে কোন ম্যাচ না হারা আর টানা তিন জয়ে দারুণ আত্মবিশ্বাসী এখন স্টিভ রোডসের দল। এই ম্যাচেও উইন্ডিজকে হারিয়ে প্রথমবার কোনো ত্রিদেশীয় সিরিজে ট্রফি জেতার লক্ষ্য টাইগার অধিনায়কের।

বাংলাদেশ একাদশ

তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফী বিন মোর্ত্তজা (অধিনায়ক) ও মোস্তাফিজুর রহমান।

উইন্ডিজ একাদশ

শাই হোপ, সুনিল অ্যামব্রিস, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, জোনাথান কার্টার, জেসন হোল্ডার, ফাবিয়ান অ্যালেন, অ্যাশলে নার্স, কেমার রোচ, রেইমন রেইফার ও শ্যানন গ্যাব্রিয়েল।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply