রাঙ্গাবালীতে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ১

|

পটুয়াখালী প্র‌তিনি‌ধি:

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগ উ‌ঠে‌ছে প্রেমিক শাহিন হাওলাদার (২২) এর বিরুদ্ধে। এঘটনায় কিশোরীর পিতা বাদী হয়ে পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন। পরে আদালতের নির্দেশে বুধবার সকাল ৯টার দিকে উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের মধুখালী এলাকা থেকে শাহিনকে গ্রেফতার করে রাঙ্গাবালী থানা পুলিশ। শাহিন ওই এলাকার মো. বাবর হাওলাদারের ছেলে।

মামলার বিবরণীতে বলা হয়, ধর্ষক শাহিন ওই কিশোরীর প্রতিবেশী। এই সুবাদে বছর দুয়েক আগে তার সাথে প্রেমের সম্পর্ক হয় শাহিনের। এরমধ্যে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে প্রায়ই ধর্ষণ করতো শাহিন। একপর্যায়ে কি‌শোরী অন্তঃস্বত্ত্বা হয়ে পড়লে বিয়ে করতে অসম্মতি জানায় শাহিন। এতে বিপাকে পড়ে কি‌শোরী ও তার পরিবার। পরে কি‌শোরীর পিতা বাদী হয়ে পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন।

রাঙ্গাবালী থানা অফিসার ইনচার্জ মো.আলী আহম্মেদ জানান, কি‌শোরী বর্তমানে পাঁচ মাসের অন্তঃস্বত্ত্বা। ধর্ষণের ঘটনায় নরী শিশু নির্যাতন দমন আইনে বিজ্ঞ আদালতে মামলা হয়। মামলাটি থানায় আসলে আমরা আসমিকে গ্রেফতার করি। আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের ঘটনা স্বীকার করেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply