রাজধানীতে বাসা থেকে মা ও ছেলে-মেয়ের লাশ উদ্ধার

|

রাজধানীর উত্তরখানের ময়নারটেক এলাকার একটি বাসা থেকে মা-ছেলেসহ তিন জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার রাত ১০টার পর স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ওই বাসায় অভিযান চালায় পুলিশ। প্রাথমিকভাবে ঘটনাটিকে আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ।

ময়নারটেক মাউসাউদ রোডের একটি বাড়িতে মা ছেলে মেয়ের লাশ উদ্ধার করে পুলিশ। তবে বাড়ির মালিক ডাঃ কামাল হোসেন ধানমন্ডিতে থাকেন। জানা যায়, প্রথম রমজানে তারা ঐ বাসাটি ভাড়া নেয় এবং তারপর ৮/৯ তারিখ সম্ভবত এই ঘটনা ঘটে। বাসাটি ভিতর থেকে আটকানো ছিলো।

উদ্ধারকৃত লাশের পরিচয় জানাতে গিয়ে পুলিশ জানায় এঘটনায় নিহত হয় মা জাহানার বেগম মুক্তা (৪৮) তার, ছেলে কাজী শহিদ হাসান (২৮) এবং মেয়ে তাসমিয়া সুলতানা মিম (২০)। তাদের দেশের বাড়ি কিশোরগঞ্জ ভৈরব বলে জানায় পুলিশ। মহিলার স্বামী মৃত ইকবাল হোসেন বলেও জানায় পুলিশ।

উত্তরখান থানার অফিসার ইনচার্জ (ওসি) হেলাল উদ্দিন বলেন, আমরা জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর পাওয়া তথ্যের ভিত্তিতে জানতে পেরে উদ্ধার অভিযানে এসেছি। এখনো ঘটনাস্থলে রয়েছি। ধারণা করছি তারা একই পরিবারের এবং প্রাপ্ত তথ্য বলছে তারা বাড়িটিতে ভাড়া থাকতো। আমরা দরজা ভেঙে তাদের উদ্ধার করি।









Leave a reply