পোলার্ড ঝড়ে খুলনার বিপক্ষে ৪ উইকেটের জয় ঢাকার

|

রোমাঞ্চ জাগিয়েও হতাশায় পুড়তে হলো খুলনা টাইটান্সকে। কাইরন পোলার্ডের ব্যাটিং ঝড়ে জিতেছে ঢাকা ডায়নামাইটস। ৪ উইকেটেে এই জয়ে, টেবিলের শীর্ষে থাকলো ঢাকা ডায়নামাইটস। খুলনার করা ১৫৬ রানের টার্গেট ১ বল বাকি থাকতে টপকে যায় ঢাকা।

রুদ্ধশ্বাস ম্যাচ নেই, নেই রোমাঞ্চ। এবারের বিপিএল’কে সেই খোলস থেকে বের করে আনলো যেন ঢাকা আর খুলনা ম্যাচ। পুরোটা সময়, পেন্ডুলামের মতো ম্যাচের ভাগ্য দুলছিলো।

যদিও কোনো দেশি নয়, দুই দলের মাঝি ছিলেন দুই ক্যারিবিয়ান। এই যেমন ব্যাট করতে নেমে অধিনায়ক রিয়াদসহ ৪ টপ অর্ডার ব্যাটসম্যানকে হারিয়ে ৭১ রানের দল খুলনা। লো স্কোরিং শঙ্কাকে উড়িয়ে দেয় ওয়েস্ট ইন্ডিজের ব্রাথওয়েট। ২৯ বলে খেলেন ৬৪ রানের এক সাইক্লোন ইনিংস। ফলাফল ৫ উইকেটে দেড়শ’ পার করে টাইটান্সরা।

ঢাকার বিস্ফোরক ব্যাটিং লাইনের কাছে বেকে মাঝারি টার্গেটেই বলা যায়। কিন্তু রাহি আর শফিউল মিলে ঘুরিয়ে দেন ম্যাচ। সাথে রিয়াদের ম্যাজিক ক্যাচ। প্রতিপক্ষের এক ধাপ পিছিয়ে ঢাকার সংগ্রহ ৫ উইকেটে ৪১। দ্বিতীয় পরাজয় যেন শ্বাস ফেলছিলো স্বাগতিকদের কাঁধে।

কিন্তু, যেখানে ব্রাথওয়েট সাইক্লোন তুলেন, সেই উইকেট যেন টর্নোডো নিয়ে এলেন তারই সতীর্থ কাইরন পোলার্ড। ১৯ বলে তুলেন নেন বিপিএলের দ্বিতীয় দ্রুততম ফিফটি।

তার ২৪ বলে ৫৫ রানেই মূলত ঘুরে যায় ম্যাচের ভাগ্য। শেষ ওভারে রোমাঞ্চ জমতে দেননি অমি আর সৈকত। জহিরুল ইসলাম অমির ৪৫ আর সৈকতের হার না মানা ১৪তে তৃতীয় জয় তুলে নেয় ঢাকা।

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply