পাবনার চাটমোহরে চালককে ছুরিকাঘাত করে অটো বোরাক ছিনতাই

|

পাবনা প্রতিনিধি:

পাবনার চাটমোহরে চালককে হাত-পা বেঁধে ছুরিকাঘাত করে অটো বোরাক ছিনতাই করে পালিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। বুধবার রাত ১১টার দিকে বৃ-গুয়াখড়া গোরস্থানের সামনে এ ঘটনা ঘটে।

আহত অটো বোরাক চালক শাহীন আলম উপজেলার মথুরাপুর ইউনিয়নের বৃ-গুয়াখড়া গ্রামের ওসমান প্রামাণিকের ছেলে। পরে তাকে আহতাবস্থায় উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা।

জানা গেছে, দীর্ঘদিন ধরে শাহীন রামনগর ঘাট এলাকার জনৈক এক ব্যক্তির কাছ থেকে ভাড়া নিয়ে অটো বোরাক চালিয়ে আসছিলেন। বুধবার রাত ১১টার দিকে কাজ শেষে গাড়ি নিয়ে বাড়ি ফেরার পথে বৃ-গুয়াখড়া গোরস্থানের সামনে আগে থেকে ওঁত পেতে থাকা ৭/৮ জন অজ্ঞাত দুর্বৃত্ত তার পথরোধ করে। পরে তার পরনের লুঙ্গি ছিঁড়ে শাহীনের হাত-পা বেঁধে ছুরিকাঘাত করে অটো বোরাক নিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন, ওসি সেখ মো. নাসির উদ্দিন, ওসি (তদন্ত) মো. শরিফুল ইসলাম। পরে তারা আহত শাহীনকে দেখতে হাসপাতালে যান।

পরে ভাঙ্গুড়া উপজেলার নৌ-বাড়িয়া থেকে অটো বোরাকটি ফেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পুলিশ গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ মো. নাসীর উদ্দিন জানান, থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি, গাড়িটি রাতেই উদ্ধার করা হয়েছে। দুর্বৃত্তদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply