জনসম্মুখে প্রিন্স হ্যারির পুত্র

|

প্রিন্স হ্যারির স্ত্রী মেগানের কোলজুড়ে এসেছে ফুটফুটে রাজপুত্র। রাজপুত্রের জন্মের খবর ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে। তবে এবার এই রাজপুত্রকে জনসমক্ষে আনা হলো। নামটি এখনো প্রকাশ করা হয়নি। বুধবার হ্যারি ও মেগান উইন্ডশোর ক্যাসেলের সেইন্ট জর্জ হলে উপস্থিত হয়ে গণমাধ্যমের সামনে তাদের শিশুসন্তানকে দেখান।

রাজপুত্রকে কোলে নিয়ে মা মেগান বার্তা সংস্থা রয়টার্সকে জানিয়েছেন, তার স্বর্গীয় অনুভূতির কথা।

গণমাধ্যমকে অনুভূতি প্রকাশ করে মেগান বলেন, এটা স্বর্গীয়, এটা বিস্ময়কর! এখন আমার আছে পৃথিবীর শ্রেষ্ঠ দুজন মানুষ, আমি সত্যি অনেক সুখী। এই রাজপুত্র আমার কাছে স্বপ্ন ছিল। দিনগুলো আমার জন্য বিশেষ।

বার্তা সংস্থা রয়টার্স জানাচ্ছে, জন্মের পরে এই প্রথম ফুটফুটে রাজপুত্রকে জনসমক্ষে নিয়ে আসেন হ্যারি ও মেগান। এ সময় রাজপুত্র সাদা কাপড়ে মোড়া অবস্থায় মেগানের কোলে ছিল। পরে বাবা প্রিন্স হ্যারি তাকে কোলে নেন।

রাজপুত্রকে নিয়ে আবেগের শেষ নেই বাবা হ্যারির। তিনি বলেন, বাবা হওয়াটা এক বিস্ময়কর অনুভূতি। মাত্র তিন দিন হলো সে এসেছে, কিন্তু প্রতি মুহূর্তে আমরা শিহরণ অনুভব করছি।

গত সোমবার নতুন রাজপুত্র জন্মগ্রহণের সংবাদ সবাইকে জানান বাবা হ্যারি। গত বছরের ১৯ মে মেগানকে বিয়ে করেন হ্যারি। ১৫ অক্টোবর কেনসিংটন প্যালেস মেগানের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করে।









Leave a reply