আগারগাঁওয়ে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

|

রাজধানীতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-২) সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আশরাফ আলী নামে এক যুবক নিহত হয়েছেন।
বুধবার ভোরে আগারগাঁও এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাবের দাবি, নিহত আশরাফ আলী ফেনসিডিল ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে গুলিসহ বিদেশি একটি পিস্তল ও ৫০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। নিহত আশরাফ মুন্সিগঞ্জের গজারিয়া এলাকার বাসিন্দা।র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার (সিপিসি-৩) পুলিশ সুপার (এসপি) মহিউদ্দিন ফারুকী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, চুয়াডাঙ্গা থেকে ফেনসিডিলের চালান আসছে, এমন তথ্যের ভিত্তিতে আগারগাঁও ও মানিক মিয়া অ্যাভিনিউ এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায় র‌্যাব। এসময় আগারগাঁও এলাকার চেকপোস্টের কাছাকাছি একটি প্রাইভেটকার এলে র‌্যাব সদস্যরা গাড়িটিকে থামাতে বলেন।

এ সময় প্রাইভেটকার থেকে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি করা হয়। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়লে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার আইল্যান্ডে উঠে যায়।

এ সময় চালক পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ অবস্থায় গাড়ি থেকে এক যুবককে উদ্ধার করা হয়। পরে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় র‌্যাবের এক সদস্য আহত হয়েছেন।

পরে প্রাইভেটকারটিতে তল্লাশি চালিয়ে গুলিসহ বিদেশি একটি পিস্তল ও ৫০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। গাড়িতে পাওয়া একটি পরিচয়পত্র থেকে নিহতের পরিচয় সনাক্ত করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply