মানিকগঞ্জ জেলা বিএনপি’র কমিটি বিলুপ্ত, নতুন কমিটি গঠন

|

স্টাফ রিপোর্টার,মানিকগঞ্জঃ

মানিকগঞ্জ জেলা বিএনপি’র কার্যনির্বাহী কমিটি বিলুপ্ত করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বুধবার বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-দপ্তর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে ৬৩ সদস্যবিশিষ্ট এই আহ্বায়ক কমিটি ঘোষণা করেন।

নবগঠিত কমিটির আহ্বায়ক হলেন বিলুপ্ত কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট জামিলুর রশিদ খান। ১ম যুগ্ম-আহ্বায়ক হলেন জেলা যুবদলের সাবেক সভাপতি আতাউর রহমান আতা এবং সদস্য-সচিব হলেন বিলুপ্ত কমিটির সাংগঠনিক সম্পাদক এস এ কবীর জিন্নাহ।

এছাড়া বিলুপ্ত কমিটির সভাপতি আফরোজা খান রিতা, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম খান শান্তকে নবগঠিত আহ্বায়ক কমিটির ১ ও ২ নম্বর সদস্য করা হয়েছে।

নবগঠিত কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট জামিলুর রশিদ খান ও সদস্য-সচিব এস এ কবীর জিন্নাহ বলেন, দলের গঠনতন্ত্র অনুযায়ী এই আহ্বায়ক কমিটি গঠনের মধ্য দিয়ে বিগত কমিটি বিলুপ্ত হয়ে গেছে।

তারা আরও বলেন, নবগঠিত কমিটির সদস্যদের সাথে নিয়ে তৃণমূলের ত্যাগী নেতাদের সমন্বয়ে দ্রুততম সময়ের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটির গঠন করা হবে।

এর আগে ২০১৩ সালের ৯ জুন আফরোজা খান রিতাকে সভাপতি এবং ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম খান শান্তকে সাধারণ সম্পাদক করে ১৬ সদস্যবিশিষ্ট আংশিক জেলা কমিটি গঠন করা হয়। কিন্তু ৬ বছরেও পুর্ণাঙ্গ কমিটি হয়নি।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply