গাছের সাথে হাত-পা বাঁধা অবস্থায় কারারক্ষী উদ্ধার, আটক তিন

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি
চুয়াডাঙ্গার দামুড়হুদায় গাছের সাথে হাত-পা বাঁধা অবস্থায় মিলন হোসেন (২৩) নামে এক কারারক্ষীকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার রুদ্রনগর গ্রামের একটি বাগান থেকে তাকে উদ্ধার করা হয়। তকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ।

উদ্ধার হওয়া কারারক্ষী মিলন হোসেন দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি গ্রামের মুক্তিযোদ্ধা লিয়াকত আলীর ছেলে ও তিনি যশোর কেন্দ্রীয় কারাগারে কর্মরত রয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ২৩ এপ্রিল কর্মস্থল থেকে ছুটি নিয়ে বাড়ি এসেছিলো মিলন। গত ২৮ এপ্রিল তার ছুটি শেষ হয়ে যাওয়ায় সেদিন সে বাড়ি থেকে কর্মস্থল যশোরের উদ্দেশে রওনা হন। এসময় পথিমধ্যে গলাইদড়ি ব্রিজ এলাকা থেকে নিখোঁজ হয় মিলন। এরপর থেকেই তার খোঁজ পাওয়া যাচ্ছিলো না। পরে আজ বুধবার পাশ্ববর্তী রুদ্রনগর গ্রামের একটি বাগানে তাকে গাছের সাথে বেঁধে রাখা অবস্থায় তাকে দেখতে পায় স্থানীয়রা। তারা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠায়।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক কোন দ্বন্দ্বের কারণে তাকে তুলে নিয়ে গিয়ে বেঁধে রাখে। এ ঘটনায় জড়িত সন্দেহে কারারক্ষী মিলনের সৎ ভাই হাসমত আলী, ভাগ্নে মানিক, ও নাঈমকে আটক করেছে পুলিশ।









Leave a reply