নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ট্রাকের সংঘর্ষ, চালক নিহত

|

মেহেরপুর প্রতিনিধি
মেহেরপুর-চুয়াডাঙ্গা আঞ্চলিক মহাসড়কে মেহেরপুর সদর উপজেলার বারাদি নামক স্থানে ফ্রেশ সিমেন্ট বোঝাই ট্রাকের সাথে গাছের সংঘর্ষে ইউসুফ আলী (৩৩) নামের ট্রাক চালক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন ট্রাক চালকের সহকারী মিরাজ হোসেন (৩৪) (হেলপার)। আজ বুধবার সকালে খুলনা থেকে মেহেরপুর আসার পথে এ দুর্ঘটনা ঘটে। মিরাজের বাড়ি ঝিনাইদহ শহরের আরাপপুরে। তবে চালকের নাম ছাড়া তার পরিচয় বলতে পারেননি তার সহকারী মিরাজ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সকালে মেহেরপুর শহরের দিকে সিমেন্ট বোঝাই ট্রাকটি যাওয়ার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে রাস্তার পাশে বড় একটি কড়ই গাছের সাথে ট্রাকটির সংঘর্ষ হয়। ট্রাকের প্রায় পুরো অংশ দুমড়ে-মুচড়ে চালক ও সহকারী আটকে পড়ে। চালকের মৃত্যু হলেও বেঁচে যায় সহকারী মিরাজ। মেহেরপুর ফায়ার সার্ভিসের লোকজন ঘণ্টাব্যাপি চেষ্টা করে চালকের মরদেহ ও সহকারী মিরাজকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করে। দুর্ঘটনায় ট্রাকে থাকা সিমেন্ট বিনষ্ট হয়েছে।

সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দ্বারা বলেন, মরদেহ মর্গে পাঠানো হয়েছে। পরিচয় নিশ্চিত হলে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply