মাদারীপুর ও সিরাজগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

|

সিরাজগঞ্জ সদর ও মাদারীপুরের কালকিনি উপজেলায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ও পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তি নিহত হয়েছেন। তারা হলেন- জহির উদ্দিন জোক্কা (৪২) ও নুরুল ইসলাম মোহন শেখ (৫০)।

আইনশৃঙ্খলা বাহিনীর দাবি, নিহত দুজনই মাদক ব্যবসায়ী। তাদের নামে বিভিন্ন থানায় বহু মামলা রয়েছে।

সিরাজগঞ্জ: কথিত বন্দুকযুদ্ধে নিহত মোহন সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর মহল্লার মৃত হায়াত আলীর ছেলে। স্থানীয়রা জানান, সোমবার গভীর রাতে কালকিনির উত্তর চরাইকান্দি ও সিরাজগঞ্জ পৌর এলাকার চররায়পুর রেলস্টেশন এলাকায় গোলাগুলির ঘটনা ঘটে।

সিরাজগঞ্জ সদর থানার ওসি মোহাম্মদ দাউদ জানান, মঙ্গলবার ভোরে চররায়পুর থেকে নুরুল ইসলাম মোহনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। সে এলাকার এক চিহ্নিত মাদক বিক্রেতা।

মাদারীপুর: নিহত জহিরুল কালকিনি উপজেলার কয়ারিয়া এলাকার বাসিন্দা। র‌্যাব-৮ জানায়, দুদল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি হচ্ছে, এমন সংবাদ পেয়ে কালকিনি উপজেলার রমজানপুরে অভিযানে যায় র‌্যাব। পরে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও গুলি ছোড়ে। পরে ঘটনাস্থল থেকে জহিরুল নামে একজনের লাশ উদ্ধার করে র‌্যাব। এ ছাড়া ঘটনাস্থল থেকে মাদক ও গুলি উদ্ধার করা হয়েছে।

কালকিনি থানার ওসি মোফাজ্জল হোসেন গণমাধ্যমকে জানান, জহিরুলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে থানায় মামলা রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply