স্বামীকে জামিনের প্রলোভন দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ: কারারক্ষীর বিরুদ্ধে মামলা

|

রাজবাড়ী জেলা-যুগান্তর

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ী জেলা কারাগারে আটক এক হাজতি কে জামিনের প্রলোভন দেখিয়ে তার স্ত্রীকে ধর্ষণের ঘটনায় আনিসুর রহমান আজ্জুল (৩৫) নামে এক কারারক্ষীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

সোমবার (২৯ এপ্রিল) রাজবাড়ী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এ মামলাটি দায়ের করেন ঘটনার শিকার ওই হাজতির স্ত্রী (২৬)।

মামলার অভিযোগে প্রকাশ, সম্প্রতি রাজবাড়ী জুট মিলে কর্মরত তার স্বামী একটি মামলায় জেল হাজতে আটক ছিলেন। গত ১ ফেব্রুয়ারি ওই গৃহবধূ তার স্বামীকে দেখতে জেলা কারাগারে যান। এসময় সেখানকার কারারক্ষী আনিসুর রহমান আজ্জুল (৩৫) এর সাথে পরিচয়ের সূত্র ধরে তাকে ৫০ হাজার টাকা দিলে ৭ দিনের মধ্যে জামিন করে দেওয়ার আশ্বাস দেন। পরবর্তীতে ওই কারারক্ষী তাকে উকিলের বাড়ীতে কথা বলার জন্য একটি মাহেন্দ্র গাড়ীতে উঠিয়ে অজ্ঞাত এক বাড়ীতে নিয়ে যায় এবং ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে। এমনকি এক সহযোগীকে দিয়ে ওই ধর্ষণের চিত্র মোবাইল ফোনে রেকর্ড করে রাখে। পরবর্তীতে গত ২৪ এপ্রিল রাতে জেলা কারাগার সংলগ্ন শ্মশান ঘাটের ভিতরে নিয়ে সেখানে ভয়-ভীতি প্রদর্শন পূর্বক ২য় দফা ধর্ষণ করে।

এ ঘটনায় ওই গৃহবধূ নিজে বাদী হয়ে রাজবাড়ী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেন। আদালত মামলাটি গ্রহণ পূর্বক পরবর্তী আদেশের জন্য ১৩ মে দিন ধার্য করেছে।

এ বিষয়ে জেল সুপার মোঃ আনোয়ারুল ইসলাম জানান, কারারক্ষীর সাথে ওই হাজতির বাকবিতণ্ডার কারণে এ ঘটনা ঘটতে পারে।

এ ব্যাপারে রাজবাড়ী জেলা প্রশাসক মোঃ শওকত আলী জানান, বিষয়টি খতিয়ে দেখতে জেল সুপার কে নির্দেশ দেওয়া হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply