শাহিন আক্তারকে আগুনে পুড়িয়ে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

|

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরের কমলনগরে শাহিন আক্তারকে পুড়িয়ে হত্যা মামলার প্রধান আসামি স্বামী সালাহ উদ্দিনকে গ্রেফতার করেছে কমলনগর থানা পুলিশ। সোমবার বিকেলে রামগতি উপজেলার বুড়া কর্তা আশ্রম এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, আসামি সালাহ উদ্দিন চট্রগ্রাম থেকে ঝুমুর হয়ে ভোলায় পালিয়ে যাওয়ার উদ্দেশ্যে রামগতি আশ্রম এলাকায় আসে। পূর্ব থেকে তার গতিবিধি পর্যবেক্ষণ করে আসছিল কমলনগর থানা পুলিশ। একপর্যায়ে সে তার স্ত্রী সন্তানদের সাথে নিয়ে ভোলার উদ্দেশে রওয়া দিলে সাদা পোশাকদারী পুলিশ তাকে হাতেনাতে গ্রেফতার করে।

প্রসঙ্গত গত ২৩ এপ্রিল স্ত্রী দাবি প্রতিষ্ঠিত করার জন্য স্বামী সালাহউদ্দিনের নিকট আসে চট্রগ্রামের রাউজানের মেয়ে শাহিন আক্তার। স্থানীয় ইউপি সদস্য হাফিজ বিয়ের প্রমাণাদি না পেয়ে শাহিন আক্তারকে চট্রগ্রাম ফিরে যাওয়ার পরামর্শ দেন। এসময় তাকে সকল প্রমাণাদি নিয়ে আসতে বলেন ইউপি সদস্য জাফর। এর কিছুক্ষণ পর তাকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপতালে ভর্তি করে স্থানীয়রা। পরের দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় যায় শাহিন আক্তার।

এঘটনায় বাবা জাফর উদ্দিন বাদী হয়ে কমলনগর থানায় সালাহউদ্দিনসহ ৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করে। দীর্ঘদিন পলাতকের পর আজ বিকেলে সালাহ উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ। এর আগে মামলার অপর ৪ আসামি গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।









Leave a reply