মাদারীপুরে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

|

প্রদ্যুৎ কুমার সরকার, মাদারীপুর
মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের জাজিরা গ্রামে চাঁদনী আক্তার নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এঘটনায় রবিবার সকালে নিহত গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে চাঁদনীর স্বামীসহ শশুর বাড়ির সব লোকজন পলাতক রয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বছর খানেক আগে মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা গ্রামের আবুল হাওলাদারের মেয়ে চাঁদনীর সাথে প্রেমের সম্পর্কের সূত্র ধরে বিয়ে হয় জাজিরা গ্রামের বাবুল ফকিরের ছেলে রিয়াদের সাথে। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য চাঁদনীকে মারধর করতো শশুর বাড়ির লাকজন। রবিবার সকালে খবর পেয়ে পুলিশ চাঁদনীর শশুর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে।

নিহত চাঁদনীর বাবা আবুল হাওলাদার বলেন, বিয়ের পর থেকেই যৌতুকের জন্য আমার মেয়েকে মারধর করতো। সকালে শুনি আমার মেয়েকে মেরে ওর স্বামীর বাড়ির লোকজন পালিয়েছে। আমার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি এর বিচার চাই।’

পাঁচখোলা ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য ও সুরাতহাল প্রস্তুত করনের স্বাক্ষী দুলুফা বেগম বলেন, ‘নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। শরীরের নীচের অংশের জমাট বাধা রক্তের দাগ দেখা গেছে।’

মাদারীপুর সদর থানায় এসআই কবির হোসেন বলেন, আমরা সুরাতহাল রিপোর্ট করেছি। চিকিৎসকের ময়না তদন্তের পরে বিষয়টি আরো নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

মাদারীপুর সদর থানার ওসি কামরুল হাসান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। মামলা হলে পুলিশ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply