গৃহবধুকে উত্ত্যক্ত করতে দেখে ২ বখাটেকে ধরে পুলিশে দিলো জনতা

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর

মাদারীপুরের কালকিনিতে এক গৃহবধুকে উত্ত্যক্ত করার অভিযোগে দুই বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে ডাসার থানার বালিগ্রাম ইউনিয়নের কর্ণপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা হলো চিত্তরঞ্জন মিস্ত্রীর ছেলে তনু মিস্ত্রী (২২) ও কাজীবাকাই ইউনিয়নের মাইজপাড়া এলাকার মৌজালী খানের ছেলে রাজিব খান (২১)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা গেছে, জেলার কালকিনি উপজেলার ডাসার থানার বালিগ্রাম এলাকার এক গৃহবধূকে প্রায়ই উত্ত্যক্ত করতো তনু ও রাজিব। শনিবার দুপুরে ওই গৃহবধূ শশুর বাড়ি থেকে তার বাবার বাড়িতে যাচ্ছিল। এ সময় বখাটে তনু ও রাজিব তার গতিরোধ করে এবং ওই গৃহবধূকে অকথ্য ভাষায় কথা বলে।

বিষয়টি স্থানীয়রা দেখতে পেয়ে ওই দুই বখাটেকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে তাদের আটক করে থানায় নিয়ে যায়। এই ঘটনায় ওই গৃহবধুর মা বাদী হয়ে ওই দুই বখাটেকে আসামী করে ডাসার থানায় একটি ইভটিজিং মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম কিবরিয়া বলেন, ‘স্থানীয়রা দুই বখাটে যুবককে আটকে রেখে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে তাদের গ্রেফতার করে। পুলিশ জানতে পারে যে, ওই দুই বখাটে স্থানীয় এক গৃহবধূকে প্রায়ই উত্ত্যক্ত করতো। এ ঘটনায় ওই গৃহবধূর মা থানায় মামলা করেছেন।’









Leave a reply