গাইবান্ধায় শিশুসহ দুই জনের অপমৃত্যু

|

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার সাদুল্যাপুরে গর্তে পড়ে আল-আমিন (৫) নামে শিশু ও গোবিন্দগঞ্জে নির্মাণাধীন বাড়ির গেট ধ্বসে ইটের আঘাতে তোজারুল ইসলাম (২৭) এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল) দুপুরে সাদুল্যাপুর উপজেলার খোর্দ্দকোমরপুরের তালুক হরিদাস গ্রামে শিশু সোবাহান ও বিকেলে গোবিন্দগঞ্জের শাখাহার ইউনিয়নের রাজস গ্রামে শ্রমিক তোজারুলের মৃত্যুর ঘটনা ঘটে।

শিশু সোবহান সাদুল্যাপুর উপজেলার খোর্দ্দকোমরপুর ইউনিয়নের তালুক হরিদাশ গ্রামের আল আমিন মিয়ার ছেলে ও শ্রমিক তোজারুল গোবিন্দগঞ্জ উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরশেদুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, শিশু সোবহান মিয়া বাড়ির উঠানে খেলা করছিল। খেলার এক পর্যায়ে সবার অজান্তে বাড়ির পাশের একটি গর্তে পড়ে যায়। পরে বাড়ির লোকজন শিশু সোবহানকে খোঁজাখুঁজির এক পর্যায়ে গর্তের পানি থেকে শিশু সোবহানের লাশ উদ্ধার করে।

অপরদিকে, রাজস গ্রামের মকবুল আলীর বাড়ীর গেট নির্মাণের কাজ করছিলো শ্রমিকরা। এ সময় গেটের উপর থেকে হঠাৎ ইট খুলে পড়তে থাকে। এতে নিচে থাকা তোজারুল ইটের আঘাতে ঘটনাস্থলেই মারা যান।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত্যুর ঘটনাটি তিনি অবগত হয়েছেন। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।









Leave a reply