‘ছিলাম চুলের চৌকিদার, এখন দেশের চৌকিদার’

|

ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দিয়েছেন বিশ্বখ্যাত ভারতীয় হেয়ার স্টাইলিস্ট জাভেদ হাবিব। সোমবার নয়াদিল্লিতে বিজেপি কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে দলে যোগদান করেন তিনি। এরপর এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আজকের আগ পর্যন্ত আমি শুধু চুলের চৌকিদার ছিলাম, এখন আমি দেশের চৌকিদার হয়ে গেলাম।’ এ খবর দিয়েছে ইন্ডিয়া টুডে।

হাবিব আরও বলেন, ‘আমি বিজেপিতে যোগ দিয়ে খুশি কারণ গত পাঁচ বছরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশে যা যা পরিবর্তন এনেছেন তা আমি দেখেছি। আমার বিশ্বাস নিজের অতীত নিয়ে কারও লজ্জিত হওয়া উচিত নয়। প্রধানমন্ত্রী যদি গর্বের সঙ্গে বলতে পারেন যে তিনি চাওয়ালা ছিলেন, তাহলে আমিই বা নিজেকে নাপিত বলতে লজ্জা পাব কেন!’

শুধু চুলের স্টাইলিশ হিসেবে হাবিবে খ্যাতি এখন বিশ্বজোড়া। ভারত তো বটেই। এশিয়া ছাড়িয়ে ইউরোপ, আমেরিকার সবখানেই জাভেদ হাবিব হেয়ার অ্যান্ড বিউটি কেয়ার সেলুনের সুনাম ছড়িয়ে পড়েছে। ভারতে ২৪টি রাজ্যের ১১০টি শহরে ৬৩৬টি সেলুন রয়েছে তার। এ ছাড়া লন্ডন, সিঙ্গাপুর ও বাংলাদেশেও রয়েছে তার সেলুন। এসব সেলুন ও বিউটি কেয়ার সেন্টারে এক হাজারের বেশি মানুষ কাজ করছে।

জাভেদ হাবিবের বাবা ছিলেন ভারতের সাবেক প্রধানমন্ত্রী জওহরলাল নেহেরুর পারিবারিক চুল পরিচর্যাকারী। দাদা, বাবার পর জাভেদ হাবিব এখন আন্তর্জাতিক পরিমণ্ডলে শীর্ষ হেয়ার স্টাইলিস্ট। জাভেদ হাবিব বলিউডের অনেক শীর্ষ তারকাদের চুলের স্টাইল করেছেন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply