নুসরাত রাফি হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে ফেনীতে আজও মানববন্ধন

|

নুসরাত রাফি হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে ফেনীতে মানববন্ধন হয়েছে। আজ সকালে প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে ক্যামিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সদস্যরা।

এসময় বক্তারা দাবি জানান, এখনও যারা ধরা পড়েনি তাদের দ্রুত গ্রেফতার করতে হবে। একই সময়ে মানববন্ধন ও বিক্ষোভ হয়েছে আদালত চত্বরে। আইনজীবীরা দ্রুত বিচার ট্র্যাইব্যুনালে মামলাটির বিচার নিষ্পত্তির দাবি জানান।

৬ এপ্রিল ফেনীর সোনাগাজীতে পরীক্ষাকেন্দ্রের ভেতর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফির গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে হত্যাচেষ্টা চালায় দুর্বৃত্তরা। সোনাগাজী পৌর এলাকার ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসাকেন্দ্রে এ ঘটনা ঘটে। ওই ছাত্রী ওই মাদ্রাসা থেকেই আলিম পরীক্ষা দিচ্ছিলেন। পরীক্ষার জন্য নির্ধারিত কক্ষ থেকে ছাদে ডেকে নিয়ে কয়েকজন বোরকাপরা নারী পরিকল্পিতভাবে তাকে হত্যার চেষ্টা করে।

মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা সিরাজউদ্দৌলার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে দায়ের করা মামলা তুলে না নেয়ায় এ ঘটনা ঘটেছে। এ তথ্য ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্থানীয় পুলিশকেও জানায় নুসরাত।

তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় ওইদিন বিকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটের ১০২ নম্বর কক্ষে ভর্তি করা হয়। পরে তাকে নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়। এরপর না ফেরার দেশে চলে যান মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি।









Leave a reply