পর্যায়ক্রমে প্রত্যেকটি নির্বাচনে ইভিএম চালু করা হবে: সিইসি

|

রাজবাড়ী প্রতিনিধি
পর্যায়ক্রমে প্রত্যেকটি নির্বাচনে ইভিএম ব্যবহার করা হবে। এ রকম পরিকল্পনা আমাদের আছে। ভুল নাম বা ভুল তথ্য দিয়ে রোহিঙ্গারা ভোটার হতে পারবে না। আগের মত একজন একাধিকবার ভোটার হবার সুযোগ নাই এমনটাই বলেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে.এম নূরুল হুদা।

আজ মঙ্গলবার (২৩ এপ্রিল) বেলা ১১ টায় রাজবাড়ীতে ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচী ২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোঃ শওকত আলীর সভাপতিত্বে এই উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন,পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি(পিপিএম),ফরিদপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা নুরুজ্জামান তালুকদার,রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আবুল জব্বার,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস,পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী, সিভিল সার্জন ডাঃ রহিম বকস,বালিয়াকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে জেলা ও উপজেলায় কর্মরত সরকারী বিভিন্ন কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ,সুশীল সমাজের প্রতিনিধি,রাজনৈতিক নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে.এম নূরুল হুদা কে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

টিবিজেড/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply