গাজীপুরের টঙ্গীতে গ্যাসের চুলা থেকে অগ্নিকাণ্ড, দগ্ধ-১

|

?????????????????????

টঙ্গীতে রান্নার সময় বৃহস্পতিবার ভোরে গ্যাসের চুলা থেকে অগ্নিকাণ্ডে এক ব্যক্তি দগ্ধ হয়েছেন। আহত মো. রুবেল হোসেনের বাড়ি (৩৫) ঠাকুরগাঁও। তিনি একজন চটপটি ও ফুসকা বিক্রেতা।

টঙ্গী ফায়ার স্টেশনের স্টেশন অফিসার রিফাত মল্লিক জানান, টঙ্গী বাজারের আজমত উল্লাহ রোড এলাকার আব্দুল গনি মিয়ার পাঁচতলা ভবনের ৫ম তলায় ভাড়া থাকেন রুবেল। সেখানে থেকে টঙ্গী বাজার এলাকায় ফুসকা ও চটপটি বিক্রয় করেন। বৃহস্পতিবার ভোরে ৫ম তলার রান্না ঘরে চটপটি রান্নার সময় সিলিন্ডার গ্যাসের চুলার লিকেজ থেকে অগ্নিকাণ্ডের সৃষ্টি হয়। পরে আগুন নিয়ন্ত্রণের বাইরে চলে যায় এবং আগুনে রুবেলের হাতসহ শরীরের বেশ কিছু অংশ দগ্ধ হয়। খবর পেয়ে টঙ্গী ফায়ার স্টেশনের দুইটি ইউনিট ঘটনাস্থলে যাওয়ার আগেই বাড়ির লোকজন আগুন নিয়ন্ত্রণে আনেন এবং আহত রুবেলকে উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ জেনারেল হাসপাতালে ভর্তি করায়। আগুনে রান্নাঘরের আসবাব ও মালামাল পুড়ে গেছে।

টঙ্গী শহীদ আহসান উল্লাহ জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মো. তারিক হাসান জানান, তার শরীরে প্রায় ৪০শতাংশ পুড়ে গেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে রেফার করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply