আদাবর থানা ছাত্রলীগের সভাপতির উপর হামলার ঘটনায় দোষীদের গ্রেফতারের দাবিতে সমাবেশ

|

রাজধানীর আদাবর থানা ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদসহ তিনজনের উপর হামলার ঘটনায় দোষীদের গ্রেফতার ও বিচারের দাবিতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশ থেকে আগামী দুই দিনের দোষীদের গ্রেফতারের আল্টিমেটাম দিয়েছে সংগঠনের নেতারা।

আজ সোমবার বিকেলে প্রতিবাদ সমাবেশটি রাজধানীর আদাবর থানা ছাত্রলীগের কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে আদাবর থানার সামনে গিয়ে শেষ হয়।

প্রতিবাদ সমাবেশে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি-সাধারণ এবং ঢাকা মহানগর উত্তরের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত থাকার থাকলেও জরুরি অনুষ্ঠানের কারণে তারা উপস্থিত হয়নি। প

রে উপস্থিত সকলে প্রতিবাদ সমাবেশ শেষ করেন। এতে মানববন্ধনে স্থানীয় আওয়ামী লীগ, মহিলা লীগ, যুব মহিলা লীগ. যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গত শনিবার রাত ২টার দিকে আদাবর থানা ছাত্রলীগের অফিসের সামনে ১০-১২ জন সন্ত্রাসী আদাবর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদসহ তিন জনের উপর হামলা করে। পরে আহতদের উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়।
প্রতিবাদ সমাবেশের ব্যানারে আদাবর থানা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি রিয়াজ মাহমুদ, মাইনুদ্দিন ইসলাম শুভ ভাইসহ মিজানের উপর হামলাকারীদের অবিলম্বে প্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি ছিল।

সমাবেশে বক্তারা স্থানীয় কমিশনার ও আওয়ামী লীগ নেতা হাসু ও কাসু গংদের অনুসারি সন্তাসীদের অবিলম্বে গ্রেফতার করে যথাযথ আইনি পদক্ষেপ নেওয়ার জন্য স্থানীয় প্রশাসনের প্রতি আহ্বান জানান।

প্রতিবাদ সমাবেশে মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সভাপতি মুহাজিদ আজমী তান্না, সাধারণ সম্পাদক নাইমুল হাসান রাসেল, শেরে-ই-বাংলা নগর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এরশাদ হোসেন সাদী, আদাবর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান রুবেলসহ অনেকে উপস্থিত ছিলেন।

এছাড়াও আদাবর থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলমগীর হোসেন, হাসানুজ্জামান লিটু, জহির ইসলাম, আদাবর থানা যুব মহিলা লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক মমতাজ ও মরিয়ম এবং মহিলা আওয়ামী লীগের সভাপতি রোজি জয়িতাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সমাবেশ আদাবর কার্যালয় থানা ছাত্রলীগের কার্যালয় থেকে শুরু করে আদাবার থানার সামনে এসে শেষ হয় এবং আদাবার থানা প্রশাসনকে আগামী দুই দিনের মধ্যে মূল আসামী ধরার সময়সীমা নির্ধারণ করে দিয়ে সমাবেশ শেষ করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply