দুই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের খেলায় মারামারি, আহত ৫

|

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ-২০১৯’ এর হ্যান্ডবল প্রতিযোগিতার সেমিফাইনাল খেলা চলাকালে ইসলামি বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড়দের উপর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। হামলায় ইসলামি বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক মোহাম্মাদ সোহেল ও কর্মকর্তা শাহ আলম, খেলোয়াড় রাব্বি, ইমন, সিকদারসহ মোট ৫ জন আহত হয়েছে বলে জানা গেছে।

বুধবার বিকালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ইবি হ্যান্ডবল দল বনাম জাবি হ্যান্ডবল দলের মধ্যে খেলা চলাকালীন সময়ে এই হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, খেলার দ্বিতীয়ার্ধের ১১ মিনিট যাওয়ার পর খেলার স্কোর যখন জাবি-১০, ইবি ১৩, তখন ইবির খেলোয়াড় আশিক জাবির খেলোয়াড় অন্তরকে ঘাড়ে আঘাত করলে রেফারি ফাউল সিদ্ধান্ত দিয়ে ইবির খেলোয়াড়কে দুই মিনিটের জন্য মাঠ থেকে বহিষ্কার করেন। এ সময় জাবির উত্তেজিত দর্শকরা খেলার মাঠে ঢুকে ইবির খেলোয়াড়দের উপর হামলা চালায়। এতে আহত হন ৫ জন। আহতদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতরা শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।

খেলা চলাকালীন এমন ঘটনাকে অনাকাঙ্খিত উল্লেখ করে জাবির প্রক্টর আ স ম ফিরোজ উল হাসান জানান, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় শাস্তির ব্যবস্থা করা হবে।









Leave a reply