প্রেমের ফাঁদে ফেলে যুবককে অপহরণ, আটক ৪

|

তরিকুল ইসলাম হিমেল, ফরিদপুর

ফরিদপুর শহরের আলীপুর এলাকার রওশন খাঁ সড়কের পরিত্যক্ত ভবনের চার তলা থেকে অপহৃত এক যুবককে উদ্ধার ও চার অপহরণকারীকে আটক করেছে ফরিদপুর ডিবি পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে প্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, ফরিদপুরের বোয়ালমারী উপজেলার কাটাগড় এলাকার সাথী আক্তার (২৫), বেদানা আক্তার(৩০), শহরের উত্তর আলীপুর এলাকার অন্তর(২৫) ও কুঠিবাড়ি কমলাপুরের হাসান(২২)।

ভুক্তভোগী যুবক ও জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, ফরিদপুরের সালথা উপজেলার যুবক রাকিবুল ইসলাম(২৫) এর সাথে ফেসবুকে সাথী নামে এক মেয়ের সাথে বন্ধুত্ব হয়। ফেসবুক থেকে ফোন নম্বর নিয়ে কথা বলে তাদের সাথে প্রেমের সম্পর্ক তৈরি হয়। মঙ্গলবার দুপুরে সালথা উপজেলা থেকে ফরিদপুর শহরে আসে রাকিব ওই মেয়ের সাথে দেখা করতে।

ফরিদপুর শহরে এসে সাথীকে ফোন দেয় রাকিব। সাথী তখন রাকীবকে বলে শহরের আলীপুর এলাকাকার বাদামতলী ব্রিজের উপর আসতে বলে, আরো বলে সেখান তার পরিচিত দুইটি ছেলে অন্তর ও হাসান তাকে রিসিভ করে বাসায় নিয়ে আসবে।

রাকিব ওই ব্রিজের উপর আসলে অন্তর ও হাসান তাকে নিয়ে আলীপুর বাদামতলী সড়কের পরিত্যক্ত চারতলা একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে সাথী ও তার অপর সহযোগী বেদানা নামে আরেক মেয়ে উপস্থিত ছিল।

সেখানে রাকিবকে আটককে রেখে প্রথমে মারধর করা হয়। একপর্যায়ে রাকিব এর ফোন থেকে পরিবার এর কাছে ফোন করে বিকাশে টাকা চাওয়া হয়। ঘটনার জানতে পেরে রাকিবের পরিবার ফরিদপুরে এসে জেলা গোয়েন্দা পুলিশকে ঘটনাটি জানায় রাতে।

ফরিদপুর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ বিপুল চন্দ্র দে জানান, রাকিবের পরিবার এর কাছ থেকে ঘটনা জানার পর আমরা প্রযুক্তির সহায়তা নিলাম। এবং ভুক্তভোগীর পরিবারকে বললাম বিকাশ নম্বর নেয়ার জন্য। বিকাশ নম্বরটির অবস্থান দেখা গেল ফরিদপুর শহরের একটি দোকানে। ছদ্মবেশে গোয়েন্দা পুলিশ দোকানে অবস্থান নেয়। অপহরণচক্রের সদস্য ওই দোকানে টাকা তুলতে আসলে তাকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে আলীপুরের ওই বাড়িতে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করা হয়। এবং অভিযুক্ত তরুণী সাথী, তার সহযোগী বেদানা, অন্তর ও হাসানকে আটক করা হয়।

এই ঘটনায় ভুক্তভোগী যুবকের ভাই কোবাত হোসেন বাদী হয়ে ওই চারজনকে আসামি করে ফরিদপুর কোতয়ালী থানায় মামলা দায়ের করেছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply