হাত বেঁধে মেরে ফেলার ভয় দেখিয়ে ১ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

|

প্রদ্যুৎ কুমার সরকার, মাদারীপুর
মাদারীপুরের শিবচরে ১ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ করেছে এক বখাটে। পুলিশ এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন শেষে ধর্ষককে আটক করেছে।

পুলিশ ও ভিকটিমের পরিবার জানায়, ফেরি করে এক আচার বিক্রেতা তার স্ত্রী, দুই মেয়ে ও দুই ছেলেকে নিয়ে শিবপুর উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের শেখপুর বাজার সংলগ্ন একটি বাড়িতে ভাড়া থাকে। সোমবার দুপুরে আচার বিক্রেতার মেঝ মেয়ে ১ম শ্রেণির ছাত্রী বাসার পাশের একটি পুকুরে গোসল করতে যায়। এসময় পুকুর পাড়ে একই বাড়ির আরেক ভাড়াটিয়া নাসির বিশ্বাস (১৪) বড়শি দিয়ে মাছ ধরছিল। আশপাশে কেউ না থাকার সুযোগে নাসির রশি দিয়ে মেয়েটির হাত বেঁধে মেরে ফেলার ভয় দেখিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ছাত্রীটি কাঁদতে কাঁদতে বাসায় আসে। এসময় রক্তক্ষরণ দেখে তার মা কারণ জিজ্ঞেস করলে মেয়েটি ঘটনা খুলে বলে। পরে মেয়েটিকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে শিবচর থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত ধর্ষক নাসিরকে আটক করে ও মেয়েটিকে উন্নত চিকিৎসার জন্য মাদারীপুর সদর হাসপাতালে প্রেরণ করে।

আটক নাসির বরিশাল জেলার উজিরপুর উপজেলার হারুন বিশ্বাসের ছেলে। সে তার বড় ভাই শেখপুর এলাকার অটো চালক রুবেলের ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি হোটেলে শ্রমিকের কাজ করে। এ ব্যাপারে শিবচর থানায় মামলা হয়েছে।

শিবচর থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, স্কুলছাত্রীকে একা পেয়ে নাসির ধর্ষণ করেছে বলে অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মেয়েটির সাথে কথা বলে ঘটনার বিবরন শুনে নাসিরকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা হয়েছে।

টিবিজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply