বিএসপিএ বর্ষসেরা ক্রীড়াবিদ আব্দুল্লাহ হেল বাকী; পপুলার চয়েজ তামিম ইকবাল

|

বাসস:

দেশের ক্রীড়া সাংবাদিক ও ক্রীড়া লেখকদের সংগঠন বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) উদ্যোগে আয়োজিত বর্ষ সেরা ক্রীড়াবিদের পুরস্কার লাভ করেছেন শুটার আব্দুল্লাহ হেল বাকী। এছাড়া উন্মুক্ত ভোটে পপুলার চয়েজ অ্যাওয়ার্ড লাভ করেছেন ক্রিকেটার তামিম ইকবাল।

আজ শনিবার জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ২০১৮ সালের সেরাদের পুরস্কার তুলে দেয়া হয়। রাজধানীর একটি অভিজাত হোটেলে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপি ও অলিম্পিক অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী।

২০১৮ সালের পুরস্কারপ্রাপ্তরা হলেন : বর্ষসেরা ক্রিকেটার মুশফিকুর রহিম, বর্ষসেরা ফুটবলার তপু বর্মন, বর্ষসেরা ব্যাডমিন্টন খেলোয়াড় শাপলা আক্তার, বর্ষসেরা শ্যুটার আব্দুল্লাহ হেল বাকী, উদীয়মান ক্রীড়াবিদ সিরাত জাহান স্বপ্না (ফুটবলার), মেহেদী হাসান আলভী (টেনিস খেলোয়াড়), বর্ষসেরা কোচ গোলাম রব্বানী ছোটন (ফুটবল), তৃণমূলের ক্রীড়াব্যক্তিত্ব ফজলুল ইসলাম (হকি কোচ) ও মনসুর আলী (সংগঠক), বিশেষ সম্মাননা নাজমুন নাহার বিউটি (সাবেক অ্যাথলেট), বর্ষসেরা সংগঠক নাজমুল হাসান পাপন (এসিসি ও বিসিবি সভাপতি) এবং বর্ষসেরা পৃষ্ঠপোষক বসুন্ধরা গ্রুপ।

যমুনা অনলাইন/কিউএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply