আশুগঞ্জে গ্রাম পুলিশকে গুলি করে হত্যা

|

???????????????????????????????

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার তালশহর গ্রামে টাইগার বাহিনী প্রধান ইউপি চেয়ারম্যান আবুশামার দেহরক্ষী ও গ্রাম পুলিশ ভানু চন্দ্র দাসকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার সকাল উপজেলার তালশহর ইউনিয়নের তালশহর-বাহাদুরপুর সড়কে এই ঘটনা ঘটে।

নিহত ভানু চন্দ্র দাস ওই ইউনিয়নের তালশহর গামের হরি চন্দ্র দাসের ছেলে। তিনি তালশহর ইউনিয়নে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে আশুগঞ্জ উপজেলা পরিষদের সদ্য সাবেক ভাইস চেয়ারম্যান আমির হোসেনের গাড়িতে তেল ভর্তি করার জন্য ভানু চন্দ্র দাস সরাইল বিশ্বরোড পাম্পের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে তালশহর-বাহাদুরপুর সড়কে একটি সিএনজি চালিত অটোরিকশা গাড়িটির গতিরোধ করে। পরে অটোরিকশা থেকে তিন যুবক অস্ত্র হাতে বের হলে গাড়ি চালক দৌড়ে পালিয়ে যান। এ সময় ওই যুবকরা গাড়িতে থাকা গ্রাম পুলিশ ভানু চন্দ্র দাসকে গুলি করেন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এদিকে পুলিশে একটি সূত্র জানিয়েছে উপজেলার তালশহর ইউপি চেয়ারম্যান ও স্থানীয় টাইগার বাহিনী প্রধান আবুশামা মিয়ার দেহরক্ষী হিসাবে পরিচিত ভানু লাল দাস। টাইগার বাহিনী প্রধান আবুশামা মিয়ার প্রতিটি অপকর্মে সহযোগী ছিলেন ভানু চন্দ্র দাস। ধারণ এই সকল বিরোধ থেকে তাকে হত্যা করা হয়েছে।

আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম ঘটনার বলেন, কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে সেটি এখনো জানা যায়নি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply