লক্ষ্মীপুরে ব্যাংকে চুরি, ৭০ হাজার টাকা ও কাগজপত্র লুট

|

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরের রামগঞ্জে একটি বাড়ি একটি খামার প্রকল্পের পল্লী সঞ্চয় ব্যাংকে চুরির ঘটনা ঘটেছে। এসময় ব্যাংকটির আলমারিতে থাকা ৭০ হাজার টাকা ও গুরুত্বপূর্ণ কাগজপত্র চুরি হওয়ার অভিযোগ করে সংশ্লিষ্টরা।

বুধবার (৪ এপ্রিল) দিবাগত রাতে রামগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে পল্লী সঞ্চয় ব্যাংকে এ ঘটনা ঘটেছে। এ নিয়ে উপজেলার সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এদিকে ঘটনার পরপরই থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

পুলিশ ও ব্যাংক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে ব্যাংক কর্মকর্তারা অফিসে প্রবেশ করলে আলমারি ভাঙ্গা ও অফিস এলোমেলো দেখতে পায়। অফিসে থাকা গুরুত্বপূর্ণ কয়েকটি কাগজপত্র ও আলমারিতে থাকা ৭০ হাজার টাকা পাওয়া যাচ্ছে যাচ্ছে না। পরে বিষয়টি পুলিশকে জানানো হলে তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে ব্যাংকটির ব্যবস্থাপক ওমর ফারুক জানান, গতকাল বুধবার অফিস শেষে সবাই যার যার অবস্থানে চলে যাই। এরপর অফিসের সুপারভাইজার মোঃ সাজেদুল কাইয়ুম খান রাত ১০টা পর্যন্ত কাজ শেষে তিনি তালাবদ্ধ করে চলে যান। এর পরে রাতে কোন এক সময় সংঘবদ্ধ চোরের দল জানালা ভেঙ্গে অফিসে থাকা নগদ ৭০ হাজার টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যায়।

রামগঞ্জ থানার ওসি তদন্ত মোঃ ফজলুর রহমান জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরী হয়েছে।

এ ব্যাপারে রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রিজাউল করিম জানান, চুরির ঘটনায় থানায় জিডি করা হয়েছে এবং পুলিশকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বলা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply