মাদারীপুরে ভাড়া বাসা থেকে মা ও শিশুর লাশ উদ্ধার

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে:

মাদারীপুরের শিবচরে ভাড়া বাসা থেকে মা ও শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত আনুমানিক ৯টার দিক ঘরের দরজা ভেঙ্গে পুলিশ লাশ দুটি উদ্ধার করে।

পুলিশ জানায়, জেলার শিবচর উপজেলার উমেদপুর ইউনিয়নের কাচিকাটা গ্রামে (পাওয়ার হাউজ মোড়ে) সূর্যের হাসি ক্লিনিকের লাগোয়া বাসায় লাল্টু মিয়া, স্ত্রী রেবা বেগম ও ২ সন্তান নিয়ে ভাড়া থাকতেন। বুধবার রাতে ঝড়ো হাওয়া শুরু হলে পাশের বাড়ির মহিলারা কাপড় তুলতে এসে দেখতে পায় রেবা বেগম ও তার বাচ্চাদের কাপড় বাইরে ভিজছে। বারবার ডেকেও সাড়া না পেয়ে জানালা দিয়ে দেখতে পায় রেবা বেগমের লাশ ফ্যানের সাথে ঝুলছে ও শিশু রাইয়ান বিছানায় পড়া। ওই নারীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে পুলিশকে খবর দেয়।

রাত ৯টার দিক পুলিশ দরজা ভেঙ্গে রেবা বেগমের ঝুলন্ত লাশ ও রাইয়ানের(৩) নিথর দেহ বিছানা থেকে উদ্ধার করে। রেবার স্বামী লাল্টু মিয়া স্থানীয় একটি সমবায় সমিতির মালিক। তাদের মধ্যে পারিবারিক কলহ ছিল পুলিশ ও স্থানীয়রা জানায়। সহকারী পুলিশ সুপার সোনাহার আলী , ওসি জাকির হোসেন, পরিদর্শক(তদন্ত) আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শিবচর থানার ওসি জাকির হোসেন বলেন , শ্বশুর বাড়ির লোকদের ঘটনাস্থলে দেখা গেলেও স্বামীকে দেখা যায়নি। সে খুলনায় কাজে রয়েছে বলে জানতে পেরেছি।

সহকারী পুলিশ সুপার সোনাহার আলী বলেন, স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে মা ও ছেলের লাশ ২টি উদ্ধার করা হয়েছে। পারিবারিক কলহের জেড়ে এ ঘটনা ঘটতে পারে । তদন্ত চলছে।









Leave a reply