রোমাঞ্চকর ম্যাচে বার্সেলোনার নাটকীয় ড্র

|

শুরুতে ২ গোলে এগিয়ে থাকলেও, ভিয়ারিয়ালের সঙ্গে পয়েন্ট ভাগা-ভাগি করে মাঠ ছাড়তে হয়েছে শীর্ষদল বার্সেলোনাকে। ভিয়ারিয়ালের মাঠে দারুন রোমাঞ্চকর ম্যাচটি শেষ পর্যন্ত ৪-৪ গোলে ড্র হয়। ৭০ পয়েন্ট নিয়ে অবশ্য টেবিলের শীর্ষস্থান অঁটুট রেখেছে ক্যাটালান জায়ান্ট বার্সেলোনা।

প্রথম লেগে ২-০ গোলে এগিয়ে থাকায় এই ম্যাচে বেশ ফুরফুরে মেজাজে ছিল বার্সেলোনা। শুরুর একাদশে তাই ছিলেন না লিওনেল মেসি। কিন্তু শুরুতে লিড নেয়া বার্সা শেষ পর্যন্ত পিছিয়ে পড়ে ৪-২ গোলে।

৬১ মিনিটে কুটিনহোর বদলি নেমে কাতালানদের ত্রাতা লিওনেল মেসি। ফ্রি কিক থেকে গোল করে ব্যবধান কমানোর পাশাপাশি মৌসুমে সর্বোচ্চ ৩২ গোল দাতা মেসির এটি ৬ষ্ঠ ফ্রি কিক গোল। একই সাথে ২০০৬/৭ মৌসুমের পর ফ্রি কিকে এই রেকর্ড গড়লেন এলএমটেন।

শেষ দিকের নাটকীয়তায় অতিরিক্ত সময়ে লুইস সুয়ারেজের গোলে ৪-৪’র ড্রয় মাঠ ছাড়ে বার্সেলোনা। ৭০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে কাতালান জায়ান্টরা।

তবে এর আগে ম্যাচের ১২ মিনিটে ফিলিপ কুটিনহোর গোলে ডেড লক ভাঙ্গে বার্সা। এর ৪ মিনিট পর ম্যালকমের গোলে ২-০’র লিড নেয় বার্সেলোনা।

তবে এর পরই মুদ্রার উলটো পিঠ দেখতে থাকে সফরকারীরা। প্রথমার্ধের ২৩ মিনিটে স্যামুয়েলের গোলে ব্যবধান কমায় ভিয়ারিয়াল। আর দ্বিতীয়ার্ধের শুরুতে ক্যামেরুন ফরোয়ার্ড একাম্বির গোলে সমতা ফেরে স্বাগতিকরা। ৬২ মিনিটে দ্বিতীয় ভিসেন্তে ইবোরার কল্যানে আবারও লিড নেয় ভিয়ারিয়াল। আর ৮০ মিনিটে কার্লোস বাক্কার গোলে ৪-২’র লিড নেয় স্বাগতিকরা।

টিবিজেড/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply