এক পশলা বৃষ্টিতেই কালশীতে হাটুপানি

|

মঙ্গলবার দুপুরে হঠাৎ কালোমেঘে ঢেকে যায় ঢাকার আকাশ। কিছুক্ষণ ঝড়ো হাওয়ার সঙ্গে বৃষ্টি হয়েছে বিভিন্ন এলাকায়। সাথে পড়েছে শিলাও। তবে বেশিক্ষণ স্থায়ী হয়নি ওই বৃষ্টি। তবে অল্পক্ষণের বৃষ্টির পানিতেই রাজধানীর বিভিন্ন স্থানে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। কালশী এলাকায় মূল সড়ক ডুবেছিল হাটুপানির নিচে।

আবহাওয়া অফিস জানিয়েছে, দুপুর ১২টা হতে পরবর্তী ১২ ঘণ্টায় দেশের বিভিন্ন স্থানে অস্থায়ী দমকা বা ঝড়োহাওয়া ও শিলাবৃষ্টিসহ বৃষ্টি অথবা বজ্রবৃষ্টি হতে পারে।

সন্ধ্যা ৬টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দরসমূহের জন্য আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, টাঙ্গাইল, ময়মনসিংহ, ঢাকা, ফরিদপুর, মাদারীপুর, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী, কুমিল্লা, সিলেট এবং চট্টগ্রাম অঞ্চলসমূহের উপর দিয়ে পশ্চিম/উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৪৫-৬০ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে দমকা/ঝড়ো হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। এসব এলাকার নদীবন্দর সমূহকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছুজায়গায় এবং রাজশাহী, রংপুর, ঢাকা, খুলনা ও বরিশাল বিভাগের দু’এক জায়গায় অস্থায়ী দমকা/ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলা বৃষ্টি হতে পারে।

যমুনা অনলাইন/কিউএস


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply