টেক্সাসের চার্চে হামলাকারী নাস্তিক ছিলেন!

|

টেক্সাসের চার্চে গুলি করে ২৬ জন সাধারণ মানুষকে হত্যাকারী মার্কিন বিমান বাহিনীর সাবেক সদস্য ডেভিন প্যাট্রিক ক্যালি বিশ্বাসের দিক থেকে একজন নাস্তিক ছিলেন। ব্রিটিশ পত্রিকা দ্য সান এবং দ্যা ইন্ডিপেন্ডেন্ট ক্যালির এক সহপাঠির বরাতে এ তথ্য জানিয়েছে।

সহপাঠি নিনা পোর্সা নাভা তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ক্যালি সামাজিক মাধ্যমে নাস্তিকতা প্রচার করতো। “সে সব সময় বলতো যেসব মানুষ ঈশ্বরে বিশ্বাস করে তারা কত বোকা। আর সে (ক্যালি) অন্যদের কাছে নাস্তিকতা প্রচার করে বেড়াতো”, বলেন নিনা।

নিনার স্ট্যাটাসের নিচে ক্রিস্টোফার লিও নামে আরেকজন মন্তব্য করেন, “আমি একই কারণে তাকে ফেসবুকের বন্ধু তালিকা থেকে বাদ দিয়েছি। সে সব সময় খুবই নেতিবাচক মানসিকতা পোষণ করতো।”

হামলাকারীর আরেক সহপাঠি নাম প্রকাশ না করার শর্তে ডেইলি মেইল’কে বলেন, “ক্যালি অন্যরকম ছেলে ছিল এবং সব সময় আমাকে অস্বস্তির মধ্যে রাখতো।

কর্ড ইউব্যাঙ্ক ক্রাউন নামে একজন সামাজিক মাধ্যমে লিখেছেন তিনি ‘বিকারগ্রস্ত ক্যালির সাথে একই হাইস্কুলে পড়েছেন। আমি অনেককে চিনি যারা তার কাছ থেকে বিভিন্ন কারণে দূরত্ব বজায় রেখে চলতো। এখন তাদের এমন আচরণের কারণ বুঝতে পারছি। সে মাত্র কয়দিন আগে আমাকে ফেসবুকে রিকুয়েস্ট পাঠিয়েছিল।”





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply