চালকের হাত-পা বেঁধে ইজিবাইক ছিনতাই; আটক ২

|

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ

চুয়াডাঙ্গায় চালকের হাত-পা বেঁধে ইজিবাইক নিয়ে পালানোর সময় আজগর ও শিপন নামে দুই ছিনতাইকারীকে হাতে নাতে আটক করেছে পুলিশ। সোমবার রাতে চুয়াডাঙ্গা শহরের রেল বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত আজগর দামুড়হুদা উপজেলার কলাবাড়ি গ্রামের মৃত মুনসুর মন্ডলের ছেলে ও শিপন ঝিনাইদহ জেলার সদরের নোহাটি গ্রামের খলিলুর রহমানের ছেলে।

গাড়ির চালক মামুন জানায়, সোমবার রাতে চুয়াডাঙ্গা শহরের বড় বাজার থেকে মামুন নামে এক চালকের ইজিবাইক ভাড়াই নেন ৪/৫ জন যাত্রী। দামুড়হুদা উপজেলার জোড়াঘাটা গ্রামে যাওয়ার উদ্দেশে তার গাড়িটি ভাড়া নেওয়া হয়। রাত ৯টার দিকে তাদেরকে নিয়ে সদর উপজেলার টেইপুর ঝোড়াঘাটা গ্রামের মধ্যবর্তী স্থানে পৌঁছালে হঠাৎ করে গাড়িতে থাকা যাত্রী বেশে তিন ছিনতাইকারী আমাকে গামছা দিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। এরপর আমার গাড়ি নিয়ে পালিয়ে যায়।

সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আল খাঁন জানান, টেইপুর থেকে ইজিবাইক ছিনতায়ের খবর পেয়ে পুলিশ অভিযান শুরু করে। এক পর্যায়ে শহরের রেল বাজার এলাকা থেকে জনতা আজগর ও শিপন নামে দুই ছিনতাইকারীকে আটক করে গণধোলাই শুরু করে। খবর পেয়ে পুলিশ তাদেরকে উদ্ধার করে থানাতে নিয়ে আসে।

পুলিশ জানায় আটককৃতদের মধ্যে আজগর একটি হত্যা মামলায় ২২ বছরের সাজাপ্রাপ্ত আসামী।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply