হাসপাতালে খালেদা জিয়া

|

চিকিৎসার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেয়া হয়েছে। কড়া নিরাপত্তার মধ্য দিয়ে খালেদা জিয়াকে নাজিমুদ্দীন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগার থেকে বেলা পৌনে ১টার দিকে বিএসএমএমইউতে নেয়া হয়।

এর আগে দু’দফা বঙ্গবন্ধু মেডিকেলে চিকিৎসা নিয়েছেন বিএনপি চেয়ারপারসন। সবশেষ ১০ মার্চ হাসপাতালে নেয়ার কথা থাকলেও সেখানে যেতে অনীহা জানিয়েছিলেন তিনি।

পরে সংবাদ সম্মেলনে বিএসএমএমইউ পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম মাহবুবুল হক বলেন, স্বেচ্ছায় বঙ্গবন্ধু মেডিকেলে এসেছেন খালেদা জিয়া। তার রোগের চিকিৎসা দেশেই সম্ভব, বিদেশে নেয়ার প্রয়োজন নেই।

প্রসঙ্গত, দুর্নীতির দুই মামলায় ১৭ বছর দণ্ডিত হয়ে গত বছরের ৮ এপ্রিল থেকে পুরাতন ঢাকা কেন্দ্রীয় কারাগারে কারাবন্দী আছেন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। কারাবন্দি খালেদা জিয়া গুরুতর অসুস্থ বলে বিএনপির পক্ষ থেকে দাবি করা হচ্ছে। তারা খালেদা জিয়াকে বিএসএমএমইউয়ে চিকিৎসা দেয়ার বিষয়ে আগ্রহী নয়। বিশেষায়িত হাসপাতালে চিকিৎসার দাবি জানিয়ে আসছে বিএনপি। তবে সরকার তাকে বিএসএমএমইউতে চিকিৎসার দেয়ার বিষয়ে বারবার বলে আসছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply