৫ম শ্রেণির ছাত্রীকে সৎ মায়ের গরম খুন্তির ছ্যাকা

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর
মাদারীপুরের রাজৈরে সৎ মায়ের গরম খুন্তির ছ্যাকায় সেতু নামের ৫ম শ্রেণির এক ছাত্রী দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। এঘটনায় পুলিশ সৎ মা ও সৎ ভাইকে আটক করেছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, মাদারীপুরের রাজৈর উপজেলার উত্তর সীমান্তে কবিরাজপুর ইউনিয়নের পান্থাপাড়া গ্রামের রিয়াজ শিকদারের প্রথম পক্ষের মেয়ে কালামৃধা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী সেতু (১৩) সৎ মা সাবিনার হাতে নিত্য দিন বিভিন্ন অজুহাতে নির্যাতনের শিকার হয়ে আসছিল। বাবা রিয়াজ শিকদার এসবের খেয়াল রাখতো না।

গত ২৪ মার্চ রাতে সামান্য কারণে ছোট এ শিশুর ঘাড়, কনুই, হাতসহ ১৩টি স্থানে গরম খুন্তি দিয়ে ছ্যাকা দেয় সৎ মা। ভয়ে কাউকেই জানায়নি শিশুটি। এমনকি বাবাকেও না।

দগদগে ঘা এলাকাবাসী চোখে পড়লে তারা হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে দুপুরে পুলিশ শিশুটিকে উদ্ধার করে রাজৈর হাসপাতালে ভর্তি করে ও সৎ মা সাবিনা বেগম ও সৎ ভাই সাব্বিরকে আটক করেছে।

সেতু বলেন, প্রায় ৯ বছর পুর্বে আমার মা রেহানা বেগম মারা যায়। মা জীবিত থাকতেই বাবা পুনরায় সৎ মা সাবিনা বেগমকে বিবাহ করে। এ ঘরে ১ভাই ও এক বোন রয়েছে। সৎ ভাই সাব্বির ও সৎ নানীর প্ররোচনায় সৎ মা সাবিনা গরম খুন্তি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে ছ্যাকা দেয়। আমি যন্ত্রণায় চিৎকার করলেও তাদের মায়া হয়নি। এসময় সৎ ভাই আমার হাত চেপে ধরে। আমি কারো কাছে অভিযোগ করলে আমাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়া হবে। এ ভয়ে কাউকেই জানাইনি।

রাজৈর থানার এসআই খান মোঃ জোবায়ের জানায়, খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সৎ ভাই সাব্বির ও সৎ মা সাবিনাকে আটক করা হয়েছে ।

এ ব্যাপারে রাজৈর উপজেলা নির্বাহী অফিসার সোহানা নাসরিন জানান, মেয়েটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়েছে । পরিস্থিতি বিবেচনা করে শিশুটিকে পরিবারের কাছে না দিয়ে পুনর্বাসনের যাবতীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

টিবিজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply