কুমিল্লার তিতাসে ৩ কেন্দ্রে ভোট স্থগিত, এএসআই ক্লোজড

|

কুমিল্লার তিতাস উপজেলার দাসকান্দি, ভিটিকান্দি ও শাহাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের নির্বাচন স্থগিত করা হয়েছে।

ব্যালটে পেপারে সিল, কেন্দ্র দখলের চেষ্টা এবং উভয়পক্ষের ধাওয়া-পাল্টাধাওয়ার অভিযোগে ভোট শুরুর আগেই রোববার সকালে কেন্দ্রগুলোতে নির্বাচন স্থগিত করা হয়।

এ ছাড়া তিতাস থানার এএসআই মাসুদ পোশাকবিহীন শাহাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্রে প্রবেশ করার অভিযোগে দায়িত্ব থেকে ক্লোজ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন তিতাস উপজেলার নির্বাহী কর্মকর্তা রাশেদা আক্তার।

স্থানীয় সূত্র জানায়, শনিবার রাত আড়াইটায় দাসকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্র দখল নিয়ে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনায় আবদুল্লাহ মেম্বার নামে একজন আহত হন। এ ছাড়া ভিটিকান্দি ও শাহাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রেও রাতে ব্যালটে সিল মারা, কেন্দ্র দখল এবং রাতভর ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।

তিতাস উপজেলার নির্বাহী কর্মকর্তা রাশেদা আক্তার বলেন, রাতে ব্যালটে সিল, কেন্দ্র দখলের চেষ্টা এবং উভয় পক্ষের ধাওয়া-পাল্টাধাওয়ার অভিযোগে তিনটি কেন্দ্র নির্বাচন শুরু করা যায়নি। কেন্দ্রগুলো থেকে ভোটের মালামাল ফিরিয়ে আনা হয়েছে।

উল্লেখ্য, রোববার কুমিল্লার সাত উপজেলায় ভোটগ্রহণ চলছে। তিতাস উপজেলা ছাড়া জেলার অন্য কোনো উপজেলা থেকে অপ্রীতিকর কোনো ঘটনার খবর পাওয়া যায়নি।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply