এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হলো খুরশীদ আলমকে

|

উন্নত চিকিৎসার জন্য খুরশীদ আলমকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নিয়ে আসা হয়েছে। দুপুর আড়াইটার দিকে মেঘনা গ্রুপের একটি এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকার ইউনাইটেড হাসপাতালের উদ্দেশে নিয়ে যাওয়া হয় এই গুণী শিল্পীকে। চিকিৎসকরা জানিয়েছেন, সড়ক দুর্ঘটনায় তার মাথার আঘাত খুব বেশি গুরুতর না হলেও ৪টি দাঁত ভেঙে যাওয়ায়, সেগুলো পুনঃস্থাপনের জন্যই তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

এর আগে একুশে পদকপ্রাপ্ত সঙ্গীতশিল্পী খুরশীদ আলম সড়ক দুর্ঘটনায় আহত হয়ে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। শনিবার ভোররাতে বগুড়া-রংপুর মহাসড়কের চারমাথা এলাকায় তাকে বহনকারী প্রাইভেটকার একটি ট্রাককে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।

খুরশীদ আলমের ভাই মুরশীদ আলম যমুনা নিউজকে জানান, শুক্রবার মধ্যরাত পর্যন্ত একটি গানের অনুষ্ঠানে গান গেয়ে খুরশীদ আলম বগুড়া শহরের চারমাথা এলাকায় এক আত্মীয়ের বাসায় নিমন্ত্রণে যান। ভোর সাড়ে ৩টার দিকে সেখান থেকে বেরিয়ে তিনি মহাসড়ক ধরে হোটেলে ফিরছিলেন। চারমাথা বাস টার্মিনাল এলাকা অতিক্রমের সময় তাকে বহনকারী প্রাইভেটকারটি পেছন থেকে একটি ট্রাককে ধাক্কা দিলে খুরশীদ আলম মাথায় প্রচণ্ড আঘাত পান। দুর্ঘটনায় তার চারটি দাঁতও ভেঙে যায়।

জয়পুরহাটে জন্ম নেয়া এই গুণী শিল্পী গত বৃহস্পতিবার থেকে বগুড়ায় অবস্থান করছেন। শুক্রবার বগুড়ার একটি বিনোদনপার্কে বগুড়াস্থ জয়পুরহাট কল্যাণ ট্রাস্টের সম্বর্ধনা অনুষ্ঠান যোগ দেন তিনি।









Leave a reply