সড়ক দুর্ঘটনায় কণ্ঠশিল্পী খুরশীদ আলম আহত

|

বগুড়া ব্যুরো
একুশে পদকপ্রাপ্ত সঙ্গীতশিল্পী খুরশীদ আলম সড়ক দুর্ঘটনায় আহত হয়ে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। শনিবার ভোররাতে বগুড়া-রংপুর মহাসড়কের চারমাথা এলাকায় তাকে বহনকারী প্রাইভেটকার একটি ট্রাককে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।

খুরশীদ আলমের ভাই মুরশীদ আলম যমুনা নিউজকে জানান, শুক্রবার মধ্যরাত পর্যন্ত একটি গানের অনুষ্ঠানে গান গেয়ে খুরশীদ আলম বগুড়া শহরের চারমাথা এলাকায় এক আত্মীয়ের বাসায় নিমন্ত্রণে যান। ভোর সাড়ে ৩টার দিকে সেখান থেকে বেরিয়ে তিনি মহাসড়ক ধরে হোটেলে ফিরছিলেন। চারমাথা বাস টার্মিনাল এলাকা অতিক্রমের সময় তাকে বহনকারী প্রাইভেটকারটি পেছন থেকে একটি ট্রাককে ধাক্কা দিলে খুরশীদ আলম মাথায় প্রচণ্ড আঘাত পান। দুর্ঘটনায় তার চারটি দাঁতও ভেঙে যায়।

স্থানীয়রা খুরশীদ আলমকে সেখান থেকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করেন।

শজিমেকের অধ্যক্ষ ডাক্তার রেজাউল আলম জুয়েল জানান, দুর্ঘটনায় মূলত মাথাতেই বেশি আঘাতপ্রাপ্ত হয়েছেন খুরশীদ আলম। শনিবার সকালে তার মাথার সিটিস্ক্যান সম্পন্ন হয়েছে, আপাতত তিনি আশঙ্কামুক্ত রয়েছেন। জনপ্রিয় এই শিল্পীর চিকিৎসা সুবিধায় হাসপাতালের উপ-পরিচালক মুসা আল মনসুরের নেতৃত্ব সাত সদস্যের একটি মেডিকেল বোর্ডও গঠন করা হয়েছে বলে জানান ডাক্তার জুয়েল।

জয়পুরহাটে জন্ম নেয়া এই গুণী শিল্পী গত বৃহস্পতিবার থেকে বগুড়ায় অবস্থান করছেন। শুক্রবার বগুড়ার একটি বিনোদনপার্কে বগুড়াস্থ জয়পুরহাট কল্যাণ ট্রাস্টের সম্বর্ধনা অনুষ্ঠান যোগ দেন তিনি।
টিবিজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply