বনানীর অগ্নিকাণ্ডে এক ক্রিকেটারের মৃত্যু

|

বনানীর অগ্নিকাণ্ডে নিভে গেল প্রতিভাবান এক ক্রিকেটারের জীবন। মাগুরার নাহিদুল ইসলাম তুষার নামের এই ক্রিকেটার একসময় লিগ ক্রিকেটে নিয়মিত খেলতেন। ঘরোয়া ক্রিকেটে গতির ঝড় তোলা তুষারের স্বপ্ন ছিল জাতীয় পর্যায়ে খেলার। সেই স্বপ্ন পূরণ হওয়ার আগেই চলে গেলেন না ফেরার দেশে।

নাহিদুল ইসলাম তুষারের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন খুলনার সাবেক আরেক ক্রিকেটার তার খেলার সঙ্গী খান নয়ন। নয়ন বর্তমানে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) রানিং চ্যাম্পিয়ন দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মিডিয়া ম্যানেজার।

খান নয়ন বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় আমার এক বন্ধু বনি আমিন অভি ফোন করে বলল, তুষার বনানীতে আগুনে পুড়ে মারা গেছে। তুষার বাঁ হাতি পেস বোলার ছিল। আমরা সবাই লেফটি তুষার বলে তাকে ডাকতাম। মাগুরা জেলা টিমের ক্রিকেটার ছিল ও। স্টেডিয়ামের অপর পাশে আদর্শ পাড়াতে থাকত ওরা। দারুণ এক হাসিখুশি বিনয়ী ছেলে ছিল সে।

খান নয়ন আরো জানান, তুষারের লাশ এখন কুর্মিটোলা জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

নিহত নাহিদুল ইসলাম তুষারের বাবা ইশহাক আলি মাগুরা হেলথের ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন। বর্তমানে টাঙ্গাইলে পৈত্রিক বাড়িতে পরিবারসহ বসবাস করেন। আর ক্রিকেটার তুষার খেলাধুলার পাশাপাশি এয়ার হ্যারিটেজ নামক একটা প্রতিষ্ঠানে চাকরি করতেন।

 

যমুনা অনলাইন/ইএ









Leave a reply