এফআর টাওয়ারের ১৬ তলায় মিললো লালমনিরহাটের আবীরের লাশ

|

রাজধানীর বনানীতে এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডের পর নিখোঁজ লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার আনজির সিদ্দিক আবীরের লাশ ভবনের ১৬তলা থেকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাত ১০টায় তার মৃতদেহ উদ্ধার করেছেন সেনাবাহিনীর সদস্যরা।

বিষয়টি নিশ্চিত করেছেন তার ছোট চাচা মোস্তাফিজার রহমান। তার মরদেহ কুর্মিটোলা হাসপাতালের মর্গে রয়েছে। তিনি ওই প্রতিষ্ঠানের মিকা সিকিউরিটিস লি. কোম্পানিতে কর্মরত ছিলেন। তিনি লালমনিরহাট জেলার পাটগ্রাম পৌর শহরের আবু বকর সিদ্দিক বাচ্ছু মিয়ার ছেলে। তার মা তামান্না একজন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। দুই ভাইয়ের মধ্যে সে ছোট।

স্বজনরা ঢামেক ও কুর্মিটোলা জেনারেল হাসপাতালসহ বেশ কয়েক জায়গায় আবীরের খোঁজ করেও কোথাও তাকে খুঁজে পাননি। তার চাচা সাংবাদিক শিমুল রহমান জানান, এফআর টাওয়ারের ১৪ তলায় ওই কোম্পানিতে কাজ করছিলেন তার ভাতিজা আবীর। ঘটনার পর তার সঙ্গে ফোনে কথা হয়। তখন আবীর জানান, তিনি ভালো আছেন। এরপর থেকে আবীরকে আর ফোনে পাওয়া যায়নি।

বৃহস্পতিবার দুপুর ১২টা ৫৫ মিনিটের দিকে ভবনটির ৯তলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে এ আগুন ছড়িয়ে পড়ে পুরো ভবনে। ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট কাজ করে। ল্যাডার ইউনিট মোটরসাইকেল ইউনিট, ৫টি হেলিকপ্টার ও সেনাবাহিনীসহ কয়েকটি সংস্থা উদ্ধারকাজে অংশ নেয়। বিকাল ৪টা ৪৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply