ভাইকে অক্ষত পেয়ে কান্নায় ভেঙে পড়লেন হাবিবুর

|

রাজধানীর বনানীর ১৭ নম্বর রোডের ২২ তলাবিশিষ্ট এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় ফুপাতো ভাই আহসান হাবিবকে (২৪) অক্ষত অবস্থায় ফিরে পেয়ে কান্নায় ভেঙে পড়েন হাবিবুর রহমান।

অগ্নিকাণ্ডের খবরে পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন হাবিবুর রহমান। কিন্তু সেখানে এসেও কোনোভাবেই তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। মোবাইলফোনও বন্ধ। এক অজানা আশঙ্কায় ছটফট করছিলেন তিনি। এমন সময় সাইকেল নিয়ে হাবিবুরের পেছনে এসে দাঁড়ায় আহসান। তাকে অক্ষত পেয়ে জড়িয়ে ধরে আনন্দে কান্নায় ভেঙে পড়েন হাবিবুর।

আহসান হাবিব জানান, তার অফিসের সবাই নিরাপদে বেরিয়ে এসেছেন বলে তিনি শুনেছেন। তবে এখন পর্যন্ত কারও সঙ্গে যোগাযোগ করতে পারেননি।

আহসান হাবিব ওই ভবনের ২০ তলায় অবস্থিত কাশেম গ্রুপের অফিস অ্যাটেনডেন্ট হিসেবে কাজ করেন। এদিন বেলা সাড়ে ১১টার দিকে অফিসের কাজে তাকে পাঠানো হয় বাংলামোটরে।

বৃহস্পতিবার দুপুর ১২টা ৫৫ মিনিটের দিকে এফ আর টাওয়ারের ২১ তলা ভবনটির ৯ তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ২৫টি ইউনিট আগুন নেভাতে কাজ করছে। এ পর্যন্ত ১১ জন নিহতের খবর পাওয়া গেছে।

এছাড়া ভবনটিতে অনেক মানুষ আটকা পড়েছেন। তাদের উদ্ধার কাজ করছে ফায়ার সার্ভিস। এ পর্যন্ত শতাধিক ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।









Leave a reply