বনানীতে আগুন: ভবনের ওপরে চক্কর দিচ্ছে বিমান বাহিনীর হেলিকপ্টার

|

রাজধানীর বনানীতে ২২ তলা একটি ভবনে ভয়াবহ আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে দমকল বাহিনী। ২ ঘণ্টারও বেশি সময় ধরে আগুন না কমায় বিমান বাহিনীর হেলিকপ্টার ঘটনাস্থলে পৌঁছেছে। ভবনসহ আশপাশের এলাকায় চক্কর দিতে দেখা গেছে একটি হেলিকপ্টারকে।

ভবনের বিভিন্ন তলায় লোকজন আটকা পড়েছেন বলে জানা গেছে। দুপুর ২টার দিকে ভেতর থেকে একজন নারী ফেসবুক লাইভে এসে তাদেরকে বাঁচানোর আকুতি জানান। ভিডিওতে শোনা যায় এক নারীর কণ্ঠ। তিনি বারবার বলছেন, ‘আমাদের জন্য সিঁড়ি পাঠানোর ব্যবস্থা করেন। নাহলে ধোঁয়ায় আমরা মারা যাবো।”

আটকে পড়াদের উদ্ধার এবং লাগোয়া ভবনগুলোতে আগুন ছড়ানো টেকাতে প্রয়োজনে বিমান বাহিনীর উদ্ধারকারী দলও কাজে লাগতে পারে বলে জাগা গেছে।

দুপুর ১২টা কিছু পরে বনানীর ২৭ নম্বর রোডে হোটেল সারিনার বিপরীত দিকের ভবনটিতে আগুন দৃশ্যমান হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, ২২ তলা ভবনটির নিচের পাঁচটি তলায় প্রথমে আগুন দেখা গেলেও ধীরে ধীরে তা উপরের দিকে উঠতে শুরু করে।

আগুন লাগা ভবনের লাগোয়া অন্যান্য ভবনগুলোতে কাজ করা কয়েক হাজার লোকজন রাস্তায় নেমে আসেন। এখনও হতাহতের কোনো তথ্য পাওয়া না গেলেও উদ্ধারকর্মী আশঙ্কা করছেন হতাহতের ঘটনা ঘটে থাকতে পারে।

যমুনা অনলাইন/কিউএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply